টলিউড

অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে ‘তুই বলবো না তুমি’ গানে রোমান্সে মত্ত দেব, ভাইরাল হলো ভিডিও

কয়েকদিন আগেই গিয়েছে বাঙালির নববর্ষ। এই দিন প্রত্যেক বাঙালিরাই নিজেদের নতুন বছর কে স্বাগত জানায়। আনন্দ, হৈ হুল্লোর এর মাধ্যমে কাটে দিনটি। আর এই নববর্ষ উপলক্ষে বাংলা ধারাবাহিকের প্রতিটি চ্যানেলে বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়। এইদিন ওই চ্যানেলের প্রতিটি ধারাবাহিকের কলাকুশলীরা উপস্থিত থাকেন। আর প্রতিবারের মতন এবারও বর্ষবরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল জি বাংলার পক্ষ থেকে। আর সেই অনুষ্ঠানেই সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন বর্ষীয়ান অভিনেতা পরান বন্দোপাধ্যায় ও সুপারস্টার দেব।

ঐদিনের অনুষ্ঠানে জি বাংলার প্রত্যেক অভিনেত্রীকে দেবের সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে। পিলু ধারাবাহিকের মেঘা দাঁ অর্থাৎ পিলু ঐদিন দেবের সাথে দারুন রোমান্টিক গানের মাধ্যমে রিল ভিডিও বানান। বাদ পড়েননি জি বাংলার আর এক জনপ্রিয় অভিনেত্রীও। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কেও ঐদিন দেবের সঙ্গে নাচ করতে দেখা গেছে। দেবের আগামী ছবি কিশমিশ এর জনপ্রিয় গান ‘তোকে তুই বলবো না তুমি’ তে নাচ করতে দেখা গেছে দুজনকে।

দুজনের এই ভিডিও জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকেও আপলোড করা হয়েছে। বেশ ভাইরাল হয়েছে এই ভিডিওটি। প্রত্যেকেই তাদের এই রোমান্টিক নাচের প্রশংসা করেছেন। দেব কে এত কাছে পেয়ে মিঠাই নিজেকে খুব লাকি মনে করছে সেটাও জানান অভিনেত্রী।

Back to top button