Story

সালমানের সাথে কাজ করবেন না! দীপিকাকে বলিউডে প্রথম কাজের অফার দিয়েছিলেন সালমান! নিজের ক্যারিয়ার জীবনের শুরুতে সালমান খানের ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন

বলিউডের বড় বড় সুপারস্টারদের মধ্যে অন্যতম হলেন দীপিকা পাডুকোন এবং সালমান খান। রিয়েল লাইফের মধ্যে খুব ভালো সম্পর্ক থাকলেও রিল লাইফে আমরা দুজনকে কখনো একসঙ্গে দেখতে পায়নি যা নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন তৈরি হয়। যেখানে দীপিকা শাহরুখ খান, অমিতাভ বচ্চন, রণবীর সিং, ইমরান খানের মতো বড়-বড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন সেখানে সালমান খানের সঙ্গে তাকে একবারও দেখা যায়নি।

একবার এক সাক্ষাৎকারে দীপিকা পাডুকোনকে জিজ্ঞাসা করা হয় সালমান খানের সঙ্গে তাকে অভিনয় করতে কবে দেখা যাবে এই প্রসঙ্গে দীপিকা পাডুকোন জানিয়েছে “আমার সঙ্গে সালমানের সম্পর্ক খুব ভালো, আমি ওর উপর খুব কৃতজ্ঞ কারণ বলিউডে প্রথম সিনেমা করার অফার আমাকে সালমান খান-ই দিয়েছিলেন। কিন্তু তখন আমি সদ্য সদ্য আমার মডেলিং এর ক্যারিয়ার শুরু করেছি তার কারণে আমি অভিনয় করার জন্য প্রস্তুত ছিলাম না।”

নিজের ছবির প্রমোশনের জন্য একাধিকবার বিগ বসের ঘরে এসেছেন দীপিকা সেখানে সালমানের সঙ্গে দীপিকার সম্পর্ক যে কতটা ভালো সেটা স্পষ্ট হয়েছে। তখন সালমান খানকেও একই প্রশ্ন করা হয় যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাকে স্ক্রিনে কবে দেখা যাবে সালমান খান তখন মজার ছলেই বলেন যে “দীপিকা একজন অনেক বড় স্টার সালমান খানের সঙ্গে বড় ছবিতে কাজ করার সুযোগ না এলে সে কেন করবে, বর্তমানে আমার হাতে সেরকম বড় কোন সিনেমা নেই।” সালমান খান দীপিকা পাড়ুকোনকে অফার দেওয়ার দুবছর পরেই দীপিকা পাড়ুকোনকে ‘ওম শান্তি ওম’ এর অভিনয় করতে দেখা যায়। সেই ছবি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল বক্স অফিসে এখন অব্দি এই সিনেমা সুপারহিট। ভক্তরা অপেক্ষা করে আছে কবে সালমান খানের সঙ্গে দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে স্ক্রিনে দেখা যাবে।

বর্তমানে দীপিকা পাডুকোনের সামনে অনেক সিনেমার কাজ রয়েছে। সম্প্রতি ফাইটার ছবি নিয়ে ব্যস্ত এই ছবিতে তাকে প্রথমবারের জন্য বলিউডের অভিনেতা হৃত্বিক রোশন এর সঙ্গে দেখা যাবে। এরপর পাঠান সিনেমাতে শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে দেখা যাবে তাকে এছাড়াও দক্ষিণী ফিল্মের সুপারস্টার প্রভাস এর সঙ্গে ‘Project K’ ছবিতে ধরা দেবেন অভিনেত্রী।

Back to top button