বলিউড

পরপর ছবি ফ্লপ! ভাগ্নে-ভাগ্নীদের নিয়ে বিদেশে নাচগান করে টাকা যোগাচ্ছেন সলমন! বিদেশের মাটিতে দুই ভাগ্নে ভাগ্নি কে নিয়ে নাচে গানে মেতে উঠেছেন সকলের প্রিয় ভাইজান, ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের এলিজেবেল ব্যাচেলর বলতে প্রথমেই যায় নাম মাথায় আসে তিনি হলেন সকলের প্রিয় ভাইজান। বিয়ে না হলেও বাচ্চা দের প্রতি অগাধ ভালোবাসা রয়েছে ভাইজানের। বোন অর্পিতা খানের দুই ছেলে আহিল ও আহাত কে নিজের সন্তানের মতনই ভালোবাসেন সাল্লু। বাচ্চাদের সাথে একেবারে বাচ্চাদের মতনই মিলেমিশে যান তিনি। বহুবার তার সঙ্গে এই দুই খুদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে আয়াত ও আহিলকে নিয়ে দুবাই দিন কাটাচ্ছেন সালমান খান। নিজের ‘দা-বাং দ‍্য টুর রিলোডেড’ এর শুটিংয়ের জন্যই বর্তমানে দুবাইতে রয়েছেন তিনি। সেই শো এরই কিছু রিহার্সেল এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে নিজের দুটি ভাগ্না ভাগ্নি কে নিয়ে খেলাতে মেতে উঠেছেন সালমান খান। নিজের ছবির গান চালিয়েই দুই খুদেকে নিয়ে নাচতে ব্যস্ত ছিলেন অভিনেতা। কিন্তু সকলের সামনে নাচতে গিয়ে দুজনেই লজ্জায় গুটিয়ে গেছে।

নিজের চেয়েও বেশি ভালোবাসেন বোনের দুই ছেলেকে। একেবারে চোখে হারান দুজনকে। ভিডিওতে তার প্রমাণ বহুবারই পেয়েছি। এছাড়া ছোট্ট আয়াতের জন্মদিন আর সালমানের জন্মদিন একইদিনে। অর্থাৎ মামা সালমানের সাথেই নিজের জন্মদিন পালন করে এই খুদে। সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হতেই সকল নেটিজেনরা দুই খুদেকে ভালোবাসা প্রশংসায় ভরিয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by JA Events (@thejaevents)

সালমান এর আগে একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে তাকে ভাগ্নীকে কোলে নিয়ে বাঁদরদের খাবার খাওয়াতে দেখা গিয়েছে। মুহূর্তের মধ‍্যেই সেই মজাদার ভিডিও ভাইরাল হয়ে যায়। তার আগে ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’ ছবির শুটিংয়ের ফাঁকেই আয়াতের সঙ্গে খেলায় মেতেছিলেন ভাইজান।

 

View this post on Instagram

 

A post shared by JA Events (@thejaevents)

Back to top button