বলিউড

‘আমাকে একদম টাচ্ করবেনা’! আয়ার সঙ্গে চরম দুর্ব্যবহার অভিনেত্রী করিনা কাপুরের ছেলে তৈমুরের! ‘অসভ্য তৈরি হচ্ছে একটা’, কটাক্ষ নেটিজেনদের

জন্মের খুব কম সময়ের মধ্যেই শিরোনামে উঠে এসেছিল বলিউড অভিনেত্রী করিনা কাপুর এবং অভিনেতা সইফ আলী খানের ছেলে তৈমুর আলী খান। তার নাম থেকে শুরু করে পোশাক-পরিচ্ছদ, সমস্ত বিষয়ই নেটিজেনদের আগ্রহের বিষয় বস্তু হয়ে উঠেছিল। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যা দেখে তৈমুরের ওপর চরম ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।পাশাপাশি অভিনেত্রী করিনা কাপুর এবং সইফ আলী খানের উদ্দেশ্যেও কটাক্ষ ছুড়ে দিতে দেখা গিয়েছে তাদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও যেখানে করিনা কাপুর এবং তৈমুরকে বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গিয়েছে। কিন্তু সেখানেই ধরা পড়েছে নিজের আয়ার সঙ্গে চরম দুর্ব্যবহার করছে ছোট্ট তৈমুর। এমনকি সকলের সামনেই চিৎকার করে আয়াকে তার গায়ে হাত দিতে বারণ করতে দেখা যায় তৈমুরকে। যদিও এর পরেও সাবিত্রী নামের ওই আয়া যত্নসহকারে গাড়িতে তুলে দেন তৈমুরকে।

তবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন বড়দের সঙ্গে কিভাবে সম্মানজনক ব্যবহার করতে হয় তা বোধহয় তৈমুরকে শেখানো হয়নি। পাশাপাশি অনেকেই জানিয়েছেন হয়তো বাবা সইফ আলি খান বাড়ির কর্মচারীদের সঙ্গে দুর্ব্যবহার করেন এবং সেখান থেকেই হয়তো এই খারাপ ব্যবহার তৈমুর শিখেছে। বলাই বাহুল্য সব মিলিয়ে আরো একবার শিরোনামে উঠে এসেছে তৈমুর আলি খান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button