বলিউড

দুবাইয়ের মঞ্চে নাচতে উঠে নাচ ভুলে গেলেন অভিনেতা সলমন খান! ‘বয়স হয়ে গিয়েছে ভাইজানের’, তীব্র ট্রোল সোশ্যাল মিডিয়ায়

প্রতিবছরই দুবাই, সিঙ্গাপুর থেকে শুরু করে একাধিক জায়গায় ঘুরে ঘুরে দাবাং ট্যুর করে থাকেন বলিউড অভিনেতা সলমন খান। প্রতিবছরই তার সঙ্গে দেখতে পাওয়া যায় একঝাঁক নতুন অভিনেতা-অভিনেত্রীদের।এবছর তার সঙ্গে যাওয়ার কথা ছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। তবে শেষ মুহূর্তে আর্থিক প্রতারণা কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ায় তাকে বাদ দিয়ে দেন অভিনেতা সলমন খান।

তার বদলে ভাইজানের সঙ্গে মঞ্চ শেয়ার করার সুযোগ পান বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। পাশাপাশি সোনাক্ষী সিনহা, গুরু রানধাওয়া, মণীশ পাল থেকে শুরু করে আয়ুস শর্মার মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা এবার গিয়েছেন সলমন খানের সঙ্গে। তবে এবার দুবাইয়ের মঞ্চে অভিনেত্রী পূজার সঙ্গে নাচতে উঠে নাচের স্টেপ ভুলে যেতে দেখা গেল বলিউডের ভাইজানকে। যা নিয়ে ইতিমধ্যেই তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে।

প্রসঙ্গত বলিউড অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে অভিনেতা তার ‘কিক’ সিনেমার ‘জুম্মে কি রাত’ গানে পারফর্ম করেছিলেন মঞ্চে। সেখানেই সিনেমার মতোই অভিনেত্রীর ড্রেসের একটি অংশ দাঁত দিয়ে কামড়ে ধরে নাচার কথা ছিল তার। কিন্তু পূজার জামা এতটাই ছোট ছিল যে সলমন তা দাঁত দিয়ে ধরতে পারছিলেন না। শেষ পর্যন্ত অন্য নাচের স্টেপ করতে থাকেন অভিনেতা।

বলাই বাহুল্য এই ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন আগের মত নাচের দক্ষতা আর নেই বলিউডের ভাইজানের। তবে অভিনেতার অনুগামীরা জানিয়েছেন ভাইজানের মোটেও কোনো দোষ ছিলোনা গোটা বিষয়টিতে।

Back to top button