Story

“পা কামড়ে ধরে রক্ত বের করে দিয়েছিলেন মুনমুন” – মুনমুন সম্পর্কে বেফাস মন্তব্য চিরঞ্জিতের! এমনকি আরও অভিনেত্রীদের সাথে অদ্ভুত অভিজ্ঞতার ঘটনা শেয়ার করলেন অভিনেতা

চিরঞ্জিত চক্রবর্তী, ৯০ দশকে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন তিনি। ৯০ এর দশকের জনপ্রিয় অভিনেতাদের যদি দশ জনের লিস্ট করা হয় তাহলে প্রথম পাঁচ জনের মধ্যেই এই অভিনেতার নাম উঠে আসবে বলে ১০০% বলা যায়। প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, অভিষেক চট্টোপাধ‍্যায়, তাপস পালদের সমসাময়িক অভিনেতা চিরঞ্জিত। তবে বেশ কয়েকজন অভিনেতার মধ্যে বেশ খানিকটা এগিয়ে রয়েছেন চিরঞ্জিত। দর্শক মহলে অভিনেতার জনপ্রিয়তা এতটাই যে এখনো সিনেমার পর্দায় অভিনেতার অনুরাগীরা তানেক দেখতে চান।

অভিনেতা সাংবাদিক হিসাবে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু অভিনেতা হওয়াই লেখা ছিল তাঁর ভাগ‍্যে। আর তারপরে ১০০ র ও বেশি ছবিতে কাজ করেছেন চিরঞ্জিৎ। শুধু অভিনয় নয় একাধিক ছবি পরিচালনাও করেছেন। স্বনামধন‍্য পরিচালক ঋতুপর্ণ ঘোষের ‘বাড়িওয়ালী’ টেও কাজ করেছিলেন এই অভিনেত। আবার টলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ‍্যায়ের সঙ্গেও কাজ করতে দেখতে পাওয়া গেছে, এই অভিনেতাকে। আর তাতে তাঁর অনুরাগীরা মুগ্ধ।

দেবশ্রী রায়, রূপা গঙ্গোপাধ‍্যায়, মুনমুন সেন, ঋতুপর্ণা সেনগুপ্তর মতো তাবড় তাবড় অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছেন চিরঞ্জিত। অশ্লীলতার দায়ে, অমরকন্টক, পাপী, বেদের মেয়ে জ‍্যোৎস্না, লাল পান বিবি, কেঁচো খুঁড়তে কেউটে, শ্বশুরবাড়ি জিন্দাবাদ, চোরে চোরে মাসতুতো ভাই, চতুষ্কোণ প্রকৃতি আরো জনপ্রিয় ছবিতে কাজ করেছেন অভিনেতা। এক সাক্ষাৎকার অভিনেতা তাঁর অভিজ্ঞতা শেয়ার করেন। এত বড় বড় অভিনেত্রীদের সাথে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে চিরঞ্জিত বেশ কয়েকটি মন্তব্য করেছেন।

ঋতুপর্ণা সেনগুপ্ত সম্পর্কে অভিনেতা বলেন উনি সবথেকে ব্যস্ত অভিনেত্রী। ওনাকে সামলানো বেশ কঠিন হয়ে পরে। এমনকি যখন প্রথম ফোন এলো সেই সময়ের অভিজ্ঞতা আরো খারাপ। অভিনেতা জানিয়েছিলেন যখন ফোন এলো তখন যখনই চিরঞ্জিত ঋতুপর্ণাকে কোন সিন বোঝাতে বসতেন ঋতুপর্ণা নাকি তখনই ফোন এসেছে বলে উঠে চলে যেতেন। এভাবে এক সময় বিরক্ত হয়ে গিয়ে অভিনেতা নিজের মেকার রুমে গিয়ে বসেছিলেন। এত রেগে গিয়েছিলেন অভিনেতা যে শেষ সময় পর্যন্ত ঋতুপর্ণা কে গিয়ে হাতে পায়ে ধরে চিরঞ্জিত কে নিয়ে আসতে হয়েছিল।

এরপরেই আরো একজন অভিনেত্রী সম্পর্কে মুখ খুললেন চিরঞ্জিত। অভিনেত্রী অপর্ণা সেনের সঙ্গে একবার বেশি একটা বিতর্কের ব্যাপারে বললেন অভিনেতা। যদিও পরে দুজনেই ক্ষমা চেয়ে নিয়েছিলেন। এরপরে অভিনেতা এমন একজন নায়িকার কথা বলেন যিনি শুধু নায়িকা নন সেলিব্রেটি কিডও বটে। মহানায়িকা সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন সম্পর্কে অভিনেতা বলেন একবার একটা খুব অদ্ভুত ঘটনা ঘটিয়েছিলেন তিনি। অভিনেতা জানান মুনমুন নাকি একটি ছবির দৃশ্য শুট করতে গিয়ে চিরঞ্জিতের পায়ে কামড় দিয়ে রক্ত বার করে দিয়েছিলেন।

Back to top button