বাংলা সিরিয়াল

TRP ঝগড়া দেখিয়ে এলো না! দর্শকদের মন জয় করতে এবারে রাধিকা পোখরাজ এর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে তুলছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়

বর্তমানে কয়েক দিনের মধ্যেই বাংলা ধারাবাহিক জগতে শুরু হয়েছে একের পর এক নতুন ধারাবাহিক। বেশ কিছু পুরনো ধারাবাহিকগুলি একঘেয়ে হয়ে উঠার কারণে টিআরপি তালিকায় বেশ পিছিয়ে পড়েছিল তারা। আর সেই ধারাবাহিকগুলি বন্ধ হওয়ার পরেই শুরু হয়েছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক। লেখিকা লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে স্টার জলসার পর্দায়।

তবে শুরুর সময় থেকে খুব একটা ভালো ফলাফল করতে পারেন টিআরপি তালিকায়। ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র রাধিকা এবং পোখরাজের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সোনামনি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিক। দুজনেই ধারাবাহিক জগতে বেশ পরিচিত এর আগে দুজনে স্টার জলসার পর্দায় বিভিন্ন ধারাবাহিকি অভিনয় করেছে। প্রথমবার পর দেয় দুজনকে একসঙ্গে জুটি বাঁধতে দেখে দর্শক খুবই উত্তেজিত ছিল প্রথম থেকেই। এই ধারাবাহিক কেমন হবে কেমন হবে রাধিকা এবং পোখরাজের প্রেম কাহিনী সেটা দেখার জন্য খুবই আগ্রহী ছিলেন দর্শক।

তবে ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় রাধিকা এবং পোখরাজের সম্পর্ক আদায় কাঁচকলায়। দুজন দুজনকে কেউই সহ্য করতে পারে না। এমনকি দুজনের পারিবারিক শত্রুতাও রয়েছে। দুজনেই বর্তমানে ডাক্তারি পড়ছে। আর দুজন দুজনকে পড়াশোনার দিক থেকেও টেক্কা দিতে ছাড়ছে না। এই ওকে টেক্কা দেয় তো ওকে ছেড়ে কথা বলে না এমন একটা সম্পর্ক। তবে ধারাবাহিকে প্রেম ভালবাসা রোমান্স না থাকলে কি আর জমে তাই দর্শকদেরও রাধিকা পোখরাজের সারাদিনের ঝগড়াঝাঁটি মনোমালিন্য দেখতে একেবারেই ভালো লাগছিল না। তারা চাইছিলেন একটুখানি রোমান্স দেখতে। আর যার কারণে TRP তালিকায় পিছিয়ে পড়ছিল এই ধারাবাহিক। তাই এবারে টিআরপি তালিকায় নিজেদের জায়গা করে নিতে অন্য গল্প লিখছেন লেখিকা।

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন ভিডিও চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে, যা দেখে দারুন খুশি দর্শকেরা। ভিডিওটি দেখে দর্শকরা এত স্পষ্ট বুঝতে পারছেন যে রাধিকার জন্য পোখরাজের মনে ধীরে ধীরে একটা ভালোবাসা তৈরি হচ্ছে। যেটা দর্শক বুঝতে পারলে ও রাধিকা কিছুতেই বিশ্বাস করতে পারছে না। অবশ্য সেটাই স্বাভাবিক কারণ এতদিন ধরে দুজনের মধ্যে শুধু ঝগড়া অশান্তি কথা কাটাকাটি হত এমনকি তুই পরিবারের মধ্যে সম্পর্ক ভালো ছিল না তাই বিশ্বাস হওয়াটা একটু অস্বাভাবিক। আর দর্শকেরা বর্তমানে তাই চাইছে যে রাধিকা এবং পোখরাজ এর মধ্যে সমস্ত মনোমালিন্য ভুল বোঝাবুঝি মিটে গিয়ে ভালোবাসা তৈরি হোক আর দর্শকেরা নতুন এই ভিডিও দেখে বেজায় খুশি।

Back to top button