Storyবলিউড

ছেলে আরিয়ান জেলে! বলিউডের নায়িকার সঙ্গে হোটেলে রাত কাটানোর জন্য গ্রেফতার হতে হয়েছিল বলিউডের কিং খান কে, শাহরুখ খানের বিরুদ্ধে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

বর্তমানে বলিউডের অন্যতম বিশেষ টপিক হলো আরিয়ান খান। শাহরুখ খান পুত্র আরিয়ান খান বেশ কয়েকদিন আগেই মাদকদ্রব্য সেবনের কারণে গ্রেফতার হয়েছে। যার ফলে কিং খানের পরিবার এবং তাকে নিয়ে উঠেছে নানা রকম জল্পনা কল্পনা। ইতিমধ্যে আরিয়ান খানের সঙ্গে নাম জড়িয়েছে চাংকি পান্ডে কন্যা অনন্যা পান্ডের নাম। সব মিলিয়ে বলিউডে এখন একটাই টপিক।

তবে এসবের মাঝে উঠে এসেছে কিং খান এর নাম বেশ কয়েক বছর হল শাহরুখ খানকে আমরা বলিউডের পর্দায় দেখতে পাই না তার শেষ ছবি জিরো দারুণভাবে ফ্লপ করার পর দীর্ঘ দুই বছর তিনি বলিউডে কোন সিনেমায় আসেননি এই নিয়ে দর্শকমহলে চর্চাও চলেছে বেশ কিছু সময়। আর এরপরই ঘটে গিয়েছেন আরিয়ান খানকে নিয়ে মাদককাণ্ডের ঘটনা। যার ফলে শাহরুখ খানের পুরনো কিছু কুকীর্তির কথা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বলিউডের অন্দরমহলে এমন অনেক ঘটনাই ঘটে থাকে যা অনেক সময় দর্শকের সামনে চলে আসে। আবার কিছু কিছু ঘটনা ধামাচাপা পড়ে যায় দর্শকের চোখের আড়ালেই এমন অনেক ঘটনাই বলিউডের তারকারা ঘটিয়ে থাকেন যা দর্শকদের সামনে আসলে দর্শকরা রীতিমত অবাক হন। সালটা ছিল ১৯৯২ শাহরুখ খানের কেরিয়ার গ্রাফ তখন তরতারি উপরের দিকে উঠছে দারুন দারুন সব হিট সিনেমা শাহরুখ খানের ঝুলিতে, সবকটি ব্লকবাস্টার মুভি। আর এইসবের মাঝেই এক ঘটনায় শাহরুখ খানকে নিয়ে বিতর্ক সৃষ্টি হল।

সেই সময় ‘মায়া মেম সাহেব’ নামক একটি ছবির অফার আসে শাহরুখ খানের কাছে। সেই ছবিতে নায়িকার সঙ্গে একটি ঘনিষ্ঠ মুহূর্তের সিন ছিল যেই সিন করতে শাহরুখ খান একেবারেই স্বাচ্ছন্দ্যবোধ করেননি। যার ফলে ছবির পরিচালক শাহরুখ খানকে পরামর্শ দেন সেই নায়িকার সঙ্গে এক রাত একটি হোটেলে কাটানোর। এই খবর কোনভাবে সংবাদমাধ্যমের কাছে পৌঁছে যায় এবং সংবাদমাধ্যম সেই রাতেই শাহরুখ খানকে ঘেরাও করে এবং নানা ধরনের প্রশ্ন জিজ্ঞাসাবাদ করতে শুরু করে।

এ ঘটনার পেছনে শাহরুখ খান এক সাংবাদিককে সন্দেহ করেছিলেন যার ফলে তিনি রাগের মাথায় দেশে সাংবাদিককে বিভিন্ন ধরনের কথা বলে ফেলে সাংবাদিকটি পরে বাধ্য হয় পুলিশের সাহায্য নিতে। যার ফলে পুলিশ বাধ্য হয় কিং খানকে গ্রেফতার করতে গ্রেফতারের পর অবশ্য শাহরুখ খান নিজের ভুল বুঝতে পেরেছে এবং ওই সাংবাদিকের কাছে ক্ষমা চেয়ে ছিলেন তবে এই ঘটনা অনেকের কাছেই অজানা যার ফলে শাহরুখ খানের জনপ্রিয়তায় কোন রকম কোন ভাটা পড়েনি।

Back to top button