বলিউডStory

‘কাজল অভিনেত্রী হিসেবে মোটেই ভালো নয়’! শুরুতেই কাজলের কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খান

৯০ দশকের বলিউডের অন্যতম হিট রোমান্টিক জুটি হলেন বলিউড বাদশা শাহরুখ খান এবং অভিনেত্রী কাজল। তাদের একসঙ্গে বড় পর্দায় দেখতে রীতিমতো শোরগোল ফেলে দিতেন বলিউড প্রেমীরা কিন্তু ক্যামেরার পিছনে তাদের মধ্যে সম্পর্কটা ঠিক কি রকম ছিল তা আজই অনেকেরই অজানা রয়ে গিয়েছে।

জানা যায় পরবর্তীকালে দুজন ভীষণ ভালো বন্ধু হয়ে উঠলেও প্রথমে শাহরুখ এবং কাজল দুজনেরই দুজনের সম্পর্কে ধারণা মোটেও ভাল ছিলনা। একে অপরকে অভিনেতা হিসেবে তারা মোটেও পছন্দ করতেন না। যে কারণে একবার আমির খান কাজলের সঙ্গে একটি সিনেমা করতে চাইলেও বারণ করে দিয়েছিলেন শাহরুখ খান। তিনি জানিয়েছিলেন অভিনেত্রী হিসেবে কাজল মোটেও দক্ষ নয়। প্রসঙ্গত সেসময় চলছিল বাজিগর ছবির শুটিং।

পরবর্তীকালে কাজল জানিয়েছেন তিনিও মনে করতেন অভিনেতা হিসেবে হয়তো শাহরুখ খান ততটা দক্ষ নয়। কিন্তু বাজিগর রিলিজ হওয়ার পর তা তুমুল সাফল্য পায় বক্স অফিসে। এরপর একে অপরের সঙ্গে সম্পর্কে ধারণা বদলে যায় কাজল এবং শাহরুখ খানের। তারা বুঝতে পারেন পর্দায় একসঙ্গে জুটি বাঁধলে তারা আরো বেশি সংখ্যক অনুগামীদের মন জয় করতে পারবেন। এরপর আরও একাধিক হিট সিনেমায় একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছে বলিউডের এই জনপ্রিয় জুটিকে।

Back to top button