Story

সুপারস্টার শুভশ্রীর পায়ে কালো সুতো, স্রেফ স্টাইল স্টেটমেন্ট নাকি অন্য কিছু? কারণ জানলে পরবেন আপনিও

বাংলা সিনেমার (Tollywood)জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। শুধু তার অভিনয় গুণ নয় তার ফ্যাশন সেন্স মারাত্মক। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার(Social Media) পাতায় নিজের ফ্যাশন স্টেটমেন্ট উজার করে দেন অনুরাগীদের জন্য। অনুগামী থেকে তারকা সবাই তারিফ না করে পারেন না। আধুনিক পোশাকের পাশাপাশি বিদেশী পোশাকে দিব্যি মানিয়ে যায় তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

সম্প্রতি শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছিলেন। এই ছবিগুলি নীল রঙের টি শার্টের সঙ্গে আংকেল লেন্থ প্যান্ট। একেবারে সাধারণ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। খুব একটা বেশি মেকআপ দেখা যায়নি তার মুখে। ঢেউ খেলানো চুলের বাহার সঙ্গে মুখে হালকা ফাউন্ডেশন আর ঠোঁট রাঙ্গিয়েছেন লিপ গ্লসে। তবে এইসব কিছুর মাঝে নজর কেড়েছে অন্য একটা জিনিস। তার পায়ের কালো সুতো।

কিন্তু সেটা কি? সেটাও কি ওই স্টাইলের জন্যই নাকি অন্য কিছু। আসলে দীর্ঘদিন ধরে পেটের সমস্যায় যারা ভোগেন তারা আঙ্গুলের চারপাশে একটা কালো সুতো পড়েন। এটি পেটের যন্ত্রণা উপশম করে। যারা প্রবল আর্থিকভাবে জর্জরিত তাদের ক্ষেত্রেও সমস্যা দূর করে এটি। মঙ্গল বাড়ির দিন তাই কালো সুতো বাঁধলে আর্থিক সমস্যা কেটে যায়। সেই সঙ্গে নগদ থাকার পরিমাণ বাড়ে এবং উপার্জন এবং সঞ্চয়ের পরিমাণ বাড়ে।

যারা বারবার পায়ের এক জায়গাতেই আঘাত পাচ্ছেন তারা আঙুলে বা গোড়ালির উপর সুতো বাঁধতে পারেন। এছাড়া এই সুতো দৃষ্টি শক্তি বাড়াতে এবং মুখের দুর্গন্ধ কমাতে সাহায্য করে। মনে করা হয় মকর কুম্ভ এবং তুলো রাশির জাতক-জাতিকারা এই কারণে কালো সুতো তাই বেঁধে থাকে। যদিও আজকালকার মহিলারা অনেকেই ফ্যাশন স্টেটমেন্টের জন্য এটি পড়ে থাকেন।

ওয়েস্টার্ন পোশাক কিংবা শাড়ি সবকিছু সাথেই দুর্দান্ত মানিয়ে যায় এই কালো সুতো। তাই শুভশ্রী একা নন হালের এই ট্রেন্ড মেনে চলছেন বহু মহিলাই। স্রেফ সৌন্দর্যের খাতিরে পায়ে কালো দড়ি পড়ছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh