টলিউড

ব্রেকআপের পরে মুখে হাসি ধরছেনা ঝিলিকের! বিচ্ছেদ পর্ব চুকিয়ে আপাতত খোশ মেজাজে তিথি, নতুন পোস্ট দেখে হয়রান মানুষ

বাংলা ইন্ডাস্ট্রিতে(Tollywood) যে ধারাবাহিক গুলি সব থেকে বেশি সময় ধরে চলেছে তাদের মধ্যে অন্যতম ‘মা’ (Maa)ধারাবাহিকটি। স্টার জলসার(Star Jalsha) পর্দায় যখনই এই ধারাবাহিক হত তখনই প্রত্যেকটি ঘরে ঘরে এর টাইটেল সং বেজে উঠতো। বিকেল গড়িয়ে সন্ধ্যে হতেই বাড়ির মা ঠাকুমারা বুঁদ হতেন এই ধারাবাহিক দেখার জন্য।

রাতারাতি এই ধারাবাহিক বহু মানুষের কাছে প্রিয় হয়ে উঠেছিল। আর ঠিক ততটাই মনের মানুষ হয়ে উঠেছিলেন এই মা সিরিয়ালের ছোট্ট ঝিলিক। তবে সেই শিশুশিল্পী আজ আর ছোট্টটি নেই। বরং পা রেখেছেন যৌবনে। আপাতত সে কলেজ পড়ুয়া। কিন্তু অনেকের পর আর সেভাবে পর্দায় দেখা যায়নি ঝিলিককে।

মূলত পড়াশোনার চাপ এই অভিনয় জগত থেকে নিজেকে দূরে রেখেছে তিথি(Tithi Basu)। কিন্তু সোশ্যাল মিডিয়াতে বরাবর অ্যাক্টিভ তিনি। সম্প্রতি প্রেম ভেঙেছে তার। সেই খবর জানিয়েছিলেন সকলকে। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর খোলামেলা তিথি। দেবায়ুধ পালের সঙ্গে সম্পর্কে থাকাকালীন নানা মুহূর্তের ছবি ভাগ করে নিতেন সেখানে। কয়েক মাস আগেই ধুমধাম করে নিজের জন্মদিনেও কাটিয়েছেন দুজনে। তারপরই হঠাৎ খবর আসে বিচ্ছেদ হয়েছে তাদের।

তারপর থেকে সোশ্যাল মিডিয়াতে(Social Media) যেন আরও বেশি ফুরফুরে হয়ে উঠেছেন তিথি। সম্প্রতি একটি পোস্ট দিয়েছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে প্যাগিটি স্লিভ শর্ট ড্রেস পড়ে পোজ দিয়েছেন তিনি। গোটা ড্রেস জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। মুখে রয়েছে হালকা মেকআপ সঙ্গে সানগ্লাস। বোঝাই যাচ্ছে পুরোপুরি ভ্যাকেশন মুডে রয়েছে সে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button

Ad Blocker Detected!

Refresh