বাংলা সিরিয়াল

একবছর বাদে মেয়ে মালতি মেরীর মুখ প্রকাশ্যে আনলেন বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ছবি

গতবছরই ২২শে জানুয়ারি সারোগেসি পদ্ধতির মাধ্যমে মা হয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দেখতে দেখতে কন্যা সন্তান বড় হয়ে উঠছে। অভিনেত্রী মেয়ের নাম রাখেন মালতী মেরি চোপড়া জোনাস। গত একবছরে একবার মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি তারা। তবে এবারে আর রাখ ঢাক নয়, মেয়েকে প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা। আর খুদের ছবি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল।

সম্প্রতি ‘হলিউড ওয়াক অফ ফেম’ স্টার পুরস্কারে ভূষিত হয়েছে জোনাস ভাইয়েরা। সেখানেই নিক, কেভিন ও জোয়ি জোনাসদের পাশে থাকতে দেখা গেছে গোটা জোনাস পরিবারকে। সেখানেই দেখা মিলল খুদে মালতী মেরির। একেবারে ধবধবে সাদা ফুটফুটে রাজকন্যা। মায়ের কোলে বসে খুনসুঁটিতে মত্ত সে। সাদা পোশাকে ঠিক যেনো একটা ছোট্ট পরী।

মালতির পরনে ছিল সাদা সোয়েটার। মাথায় বো হেয়ারব্যান্ড। মায়ের কোলে দাঁড়িয়ে বড় বড় চোখ করে চেয়ে রয়েছে। তবে এবার আর মেয়ের মুখ আড়াল করেননি প্রিয়াঙ্কা। ছবি তুলতে বাঁধা দেননি তিনি পাপ্পারাজিদের। মালতী মেরির সেই মিষ্টি ছবি নিয়ে শোরগোল নেটপাড়ায়। অনুরাগীরা বলছেন, মেয়ে তো হুবহু বাবা নিক জোনাসের মতো দেখতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh