বাংলা সিরিয়াল

একেবারে আগুন ঝরানো এপিসোড! পর্নাকে ঠিক চিনেছে ঠাম্মি, রেজিগনেশন লেটার ছিড়ে ফেলে পর্নার মনে সাহস যোগালো, ঠাম্মির জয়জয়কার করছে দর্শক

টানটান চরম উত্তেজনার মুহূর্ত চলছে জি বাংলার(Zee Bangla) নিম ফুলের মধু(Nim Phuler Modhu) ধারাবাহিকে। শুরু থেকেই এই ধারাবাহিককে নিয়ে দর্শকরা আলোচনা করছেন। তবে প্রথম দিকেই ধারাবাহিকে নিয়ে সমালোচনা হলেও এখন দর্শকদের চোখের মনি হয়ে উঠেছে পর্না যেভাবে দত্ত বাড়িকে সিধে করতে একটা কান্ড ঘটাচ্ছে সে তা দেখে মুগ্ধ দর্শক।

সম্প্রতি ধারাবাহিকে ঘটে গিয়েছে এক মোড় ঘোরানো পর্ব। সাংবাদিকতায় চাকরি নেওয়ার পরেই পর্ণার কৃতিত্বে ধরা পড়েছে এলাকার সবচেয়ে বড় গুন্ডা ফটিক। তবে তার দলবল করা হয়েছে দত্ত বাড়িতে। সরস্বতী পুজোর দিন বাড়িতে বোমা ফাটিয়েছে তার দল। যে কারণে কম কথা শুনতে হয়নি কৃষ্ণা এবং তার সাঙ্গপাঙ্গদের তরফ থেকে। ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পর্না। বিপদের মুখে দেখতে চায় না বলে আগে থেকে রেজিগনেশন লেটার।

পরের দিন তার অফিসের বস যখন তাদের বাড়ি আসে তখন কৃষ্ণা এবং সৃজনের জ্যাঠা জানিয়ে দেয় পর্না আর এই চাকরি করবে না। এমনকি পর্না নিজেও চাকরি ছাড়ার চিঠি তুলে দিতে যায় বসের হাতে। ঠিক সেই মুহূর্তে ঘটে যায় রদবদল। ঠাম্মি সেখানে উপস্থিত হয়ে সে চিঠি নিয়ে ছিড়ে ফেলে দেয়। সেই সঙ্গে জানিয়ে দেয় পর্না এই চাকরি করবেই।

এরপরই ঠাম্মি পর্নাকে নিজের ঘরে নিয়ে গিয়ে তার জীবনের বিভিন্ন লড়াই এর কথা বলতে শুরু করে। জানায় নতুন বিয়ে হয়ে আসার পর তাদের বাড়িতে ডাকাত পড়েছিল। তবে নিজের উপস্থিত বুদ্ধি দিয়েই ডাকাত বিদায় করেছিল ঠাম্মি। পাশাপাশি বিভিন্ন সরিককে কিভাবে কায়দা করে সামলেছে তার ঘটনাও বলতে শুরু করে পর্নাকে। স্বাভাবিকভাবেই দর্শকদের একটা আলাদা শ্রদ্ধা বেড়ে গেছে ঠাম্মির প্রতি।

প্রত্যেকেই সাধু সাধু রব তুলেছে ঠাম্মার জন্য। বলছেন,’ তো বাড়িতে একজন বিচক্ষণ মানুষ পর্নাকে চিনতে ভুল করেনি। ঠাম্মির প্রতি শ্রদ্ধা আরো বেড়ে গেল’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh