Story

বিমান সেবিকার থেকে সরাসরি ফোন নম্বর চেয়ে নিয়েছিলেন বাবুল সুপ্রিয়! আকাশপথেই প্রেমের শুরু, এখন স্ত্রীয়ের সাথে ৫ বছরের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন বাবুল সুপ্রিয়

‘দিদি নম্বর ১’ জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো। শুরুর দিন থেকে এখনো পর্যন্ত এই একই রকম জনপ্রিয়তা বজায় রেখে এগিয়ে চলেছে। এই শোয়েব অন্যতম কাণ্ডারী হলেন রচনা ব্যানার্জী। বলাই বাহুল্য, তাকে ছাড়া এই শো প্রাণহীন। মাঝে অভিনেত্রীর বাবা প্রয়াত হওয়ায় বেশ কয়েকদিন বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। মানসিকভাবে একেবারে ভেঙ্গে পড়েছিলেন তিনি। বর্তমানে মন শক্ত করে আবারো কাজে ফিরেছেন রচনা ব্যানার্জী। এখন ‘দিদি নম্বর ১’এ চলছে পিকনিক পর্ব। প্রতি পর্বেই থাকে নতুন চমক। সম্প্রতি এই রিয়্যালিটি শোয়ে নিজের স্ত্রী রচনা শর্মাকে নিয়ে উপস্থিত ছিলেন বাবুল সুপ্রিয়।

একজন ভাল গায়ক হওয়ার পাশাপাশি বাবুল সুপ্রিয় বর্তমানে একজন নামী রাজনৈতিক ব্যক্তিত্বও বটে। উল্লেখ্য, রচনা শর্মা তার বর্তমান স্ত্রী তার দ্বিতীয় পক্ষ। আকাশপথেই নিজের বর্তমান স্ত্রীয়ের প্রেমে পড়েছিলেন বাবুল। বর্তমানে তারা পাঁচ বছরের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। একটি কন্যাসন্তানও রয়েছে তাদের।

এদিন ‘দিদি নম্বর ১’এ এসে নিজের প্রেম কাহিনী শোনালেন বাবুল সুপ্রিয়। তিনি জানান তার স্ত্রী রচনা জেট এয়ারওয়েজের বিমান সেবিকা ছিলেন। প্রথমবার দেখাতেই তার প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। পরে তার কাছ থেকে তার ফোন নম্বরও চেয়ে নিয়েছিলেন তখনই। কিন্তু সঙ্গে সঙ্গে তিনি নম্বর দিয়ে দেওয়ায় তিনি বুঝতে পেরেছিলেন সেটি সঠিক নয়। এরপরেই তার কাছ থেকে পেন চেয়ে বাবুল সুপ্রিয় সেই নম্বরটি কেটে তার কাছে তার আসল নম্বরটি চেয়েছিলেন। আর সেই থেকেই শুরু তাদের প্রেমের। পরে তারা ঠিক করেন তারা একে অপরের সাথে সারা জীবন কাটাবেন। যেমন ভাবা তেমন কাজ। খুব অল্পদিনের মধ্যেই বিয়ে করে ফেলেন তারা।

এত ব্যস্ততার মাঝেও বাবুল সুপ্রিয় নিজের পরিবারকে যথেষ্ট সময় দেন বলেই জানিয়েছেন তার স্ত্রী রচনা শর্মা। তিনি জানান প্রায় মেয়েকে সাথে নিয়ে একসাথে ঘুরতে বেরিয়ে পড়েন তারা। কাজের ফাঁকে দু’দিনের জন্য হলেও ঘুরতে গিয়ে একসাথে সময় কাটান তারা। বাবুল ও তার স্ত্রী রচনার ভালোবাসার এমন গল্প মনে ধরেছে সকলেরই। উল্লেখ্য এদিনের এই এপিসোডে সস্ত্রীক উপস্থিত ছিলেন বেশ কয়েকজন। তারা সকলেই রাঘবের প্রেম কাহিনী শুনে রীতিমত অবাক হয়েছেন।

Back to top button