টলিউড

‘আমি মিনিটে মিনিটে ভুল সিদ্ধান্ত নিয়েছি’! ব্যক্তিগত জীবনের সমস্ত ভুল এবার প্রকাশ্যে স্বীকার করে নিলেন অভিনেত্রী নুসরত জাহান

এই মুহূর্তে টলিউড অভিনেত্রী নুসরত জাহান অভিনয়ের সঙ্গে সঞ্চালনার দায়িত্ব তুলে নিয়েছেন নিজের কাঁধে। বর্তমানে তাকে একটি জনপ্রিয় রেডিও শো এর সঞ্চালনার কাজে দেখতে পাচ্ছেন নেটিজেনরা। তার সঙ্গেই সেই অনুষ্ঠানে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন মদন মিত্র থেকেই শুরু করে টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা।

এখানে উপস্থিত সকল অতিথিকেই নিজেদের ব্যক্তিগত জীবন, প্রেম ইত্যাদি নিয়ে খোলাখুলি ভাবে কথা বলতে দেখা গিয়েছে। এবার নিজের অনুষ্ঠানে নিজের জীবন নিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ নুসরত জাহান নিজে। যে প্রশ্নটি তিনি তিনি সাধারণত অতিথিদের করে থাকেন সেই প্রশ্নের জবাব নিজেই দিলেন অভিনেত্রী।

এদিন নুসরত জানান ব্যক্তিগত জীবনে প্রচুর ভুল সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে তার পাশাপাশি এটাও জানালেন তার যখন যে সিদ্ধান্তটি ঠিক বলে মনে হয়েছে সেটি নির্ভয়ে তিনি গ্রহণ করেছেন। কারণ হিসেবে জানিয়েছেন যেহেতু জীবনটা তার তাই সিদ্ধান্তের দায়িত্ব তিনি অন্য কারোর উপরে ছাড়তে চান না।

প্রেমের ব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করেন প্রেম অন্ধ হওয়াই উচিত। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার ক্রমাগত সমালোচনা সম্পর্কে মুখ খুললেন নুসরত জানিয়েছেন তিনি কিছু করলেই চাঞ্চল্য পড়ে যায় নেটদুনিয়ায়। তাই সেসব নিয়ে আর বেশি ভাবেন না অভিনেত্রী। বরং আপাতত নিজের জীবন নিজের সিদ্ধান্ত অনুযায়ী গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী।

Back to top button