Story

বলিউডে পা না রেখেও কোটি কোটি টাকার মালিক শাহরুখ পুত্র আরিয়ান খান! মাত্র ২৩ বছর বয়সেই কয়েকশো কোটি টাকার মালিক শাহরুখপুত্র, জানুন তার সম্পত্তির পরিমাণ

বলিউডের বাদশাহ্ শাহরুখ খান। তার ছেলে আরিয়ান খানকে চেনেন সকলেই। গতবছর মাদককান্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। প্রায় এক মাস জেল হেফাজতে থাকতে হয়েছিল তাকে। জামিনের আবেদন করেও বারবার খারিজ হয়ে গিয়েছিল। তবে শেষপর্যন্ত শাহরুখপুত্র ছাড়া পান। তারপর থেকে বেশ কয়েক মাস ধরে তাকে হাজিরা দিতে হয়েছে। সেইসময় অন্য কোথাও দেখা মিলছে না শাহরুখ পুত্রের। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও সরিয়ে নিয়েছিলেন নিজেকে। তবে সম্প্রতি আরিয়ানকে দেখা গিয়েছিল আইপিএলের অকশানে।

২৩ বছর বয়সী আরিয়ান খানের সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে সাধারণের। আর সেটাই হওয়া স্বাভাবিক। কারণ তিনি যে সে কারোর নয় বলিউডের কিং খানের পুত্র। এই বয়সেই তিনি কয়েকশো কোটি টাকার মালিক। একাধিক বিলাসবহুল গাড়ি, বাড়ি রয়েছে তার। পোশাক পরেন ব্র্যান্ডেড। অভিনয় জগতে পা না রেখেই এতো টাকার মালিক তিনি। বলাই বাহুল্য, রীতিমতো বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত আরিয়ান খান।

মুম্বাইয়ে আরিয়ান খানের নিজস্ব বিলাসবহুল আবাসন রয়েছে। যেখানে সমস্ত রকম বিলাসিতার সুবিধা রয়েছে। লন্ডনে ও দুবাইতেও রয়েছে তার নিজস্ব বাড়ি। তার কোন এক জন্মদিনে শাহরুখ খানের কাছ থেকে লন্ডনের বাড়িটি উপহার হিসেবে পেয়েছিলেন আরিয়ান। বিএমডব্লিউর একাধিক মডেল রয়েছে তার কাছে। এছাড়াও আরও একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে তার সংগ্রহে। আরিয়ান খানের মোট সম্পত্তির পরিমাণ যদি ভারতীয় মুদ্রায় হিসাব করা হয়, তাহলে তা কয়েকশো কোটির কমে হবে না।

Back to top button