Story

সৌন্দর্যে নুসরতকেও টেক্কা দেবে তার বোন নুজহাত জাহান! টলিউডের যেকোনো সুন্দরী অভিনেত্রীর চেয়ে কম সুন্দরী নন নুসরাত জাহান এর বোন নুজহাত জাহান, দেখুন নুজহাতের চোখ ধাঁধানো সব ছবি

টলিউডের অন্যতম হট চর্চিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। নিজের অভিনয়ের জন্য তো বটেই এমনকি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও তিনি সমালোচিত হয়ে থাকেন। বর্তমানে একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি তৃণমূল কংগ্রেসের একজন সাংসদ ও বটে। আর আগের বছরই এক পুত্র সন্তানের মা হয়েছেন তিনি, তাই বাড়তি দায়িত্ব তো রয়েছেই। অভিনেত্রীর ব্যাক্তিগত জীবন সম্পর্কে তো আমরা সকলেই জানি, তবে আমরা অনেকেই জানি না অভিনেত্রীর দিদির সম্পর্কে।

নুসরাত এর বোনের নাম নুজহাত জাহান। সৌন্দর্যে দিদির তুলনায় কোনো অংশেই কম নন তিনি। দিদির মতনই অসাধারণ সুন্দরী তিনি। দুজনের মুখের মিল রয়েছে। তবে নিজেকে এই ইন্ডাস্ট্রির লাইম লাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন নুজহাত। তবে নিজের ফ্যাশন স্টাইল দিয়ে টলিউডের যেকোনো অভিনেত্রীকে হার মানিয়ে দেবেন তিনি।

ক্যারিয়ার হিসেবে তিনি ফ্যাশনকেই বেছে নিয়েছেন। নুজহাত একজন ইউআই এবং ইউএক্স ডিজাইনার। দিদির সঙ্গে তার দারুন সম্পর্ক। নিখিল নুসরাতের বিয়ের সময় দুজনকে একসাথে দেখা গেছে। বর্তমানে দুজনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। নুসরাত এর সামনে নতুন ছবির কাজ রয়েছে। এছাড়াও সাংসদ হিসেবে বাড়তি দায়িত্ব পালনে ব্যস্ত তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button