Story

‘আমি যথেষ্ট স্বাধীন, প্রসেনজিৎ এর স্ত্রী হিসেবে আলাদা কোনো সুযোগ চাইনা’! ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জির

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে বাংলা সিনেমা ‘আবার বছর কুড়ি পর’ যেখানে মুখ্য চরিত্র হিসেবে দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় থেকে শুরু করে তনুশ্রী চট্টোপাধ্যায়, আবীর চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষের মতো জনপ্রিয় ব্যক্তিত্বদের। এবার সেই সিনেমা নিয়ে কথা বলার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অকপটে মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়কে।

অভিনেত্রী জানিয়েছেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম করে তিনি কখনো আলাদা কোনো সুযোগ চাইবেন না কারোর থেকে। বরং নিজের যোগ্যতায় যতটুকু করা সম্ভব হবে তিনি ততটাতেই খুশি থাকেন বলে দাবি করেছেন অভিনেত্রী।

তিনি আরো জানিয়েছেন তিনি মনে করেন প্রত্যেক মানুষের পরিচয় তৈরি হয় তাদের নিজের নিজের কাজ থেকে। তাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী হিসেবে ব্যক্তিগতভাবে কোন আলাদা সুযোগ সুবিধা গ্রহণ করার পক্ষপাতি ছিলেন না অভিনেত্রী। বরং নিজের জীবনকে অনেক ভেবে-চিন্তে গুছিয়ে চলতে পছন্দ করেন তিনি।

প্রসঙ্গত তার সদ্য মুক্তি পাওয়া সিনেমাটি তৈরি হয়েছে বন্ধুত্বের গল্প নিয়ে। সিনেমার ব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন দীর্ঘদিন পরে এক অনন্য, মৌলিক চরিত্রে অভিনয় করতে পেরে দারুণ ভাল লেগেছে তার।

Back to top button