টলিউড

‘বাপ্পি লাহিড়ী আবদার করেছিলেন বলে ওকে আমি দুটো গান লিখে দিয়েছিলাম’! ভাষা-দিবসের মঞ্চ থেকে দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

সম্প্রতি রাজ্য সরকার আয়োজিত ভাষা দিবসের অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেখান থেকে ভাষা-শহীদদের স্মরণ করার পাশাপাশি সম্প্রতি যে সমস্ত নক্ষত্র পতন ঘটেছে তাদের কথাও শোনা গিয়েছে মুখ্যমন্ত্রীর মুখে। সেই তালিকায় রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় থেকে শুরু করে বাপ্পি লাহিড়ীর মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা।

প্রসঙ্গত সম্প্রতি একের পর এক খ্যাতনামা গায়ক-গায়িকার প্রয়াণ ঘটেছে। সেই তালিকায় রয়েছেন গায়িকার লতা মঙ্গেশকার, সন্ধ্যা মুখোপাধ্যায় থেকে শুরু করে গায়ক-সঙ্গীত পরিচালক বাপ্পী লাহিড়ী। এদিন সকলকে স্মরণ করার পাশাপাশি মুখ্যমন্ত্রী জানিয়েছেন বাপ্পি লাহিড়ীর সঙ্গে অত্যন্ত সুসম্পর্ক বজায় ছিল তার। এরপরই তিনি বলে বসেন একসময় বাপ্পি লাহিড়ী তার কাছে গান চেয়ে আবদার করেছিলেন। যে কারণে বলিউডের সংগীত পরিচালককে মমতা বন্দ্যোপাধ্যায় দুটো গান লিখে দিয়েছিলেন বলে জানিয়েছেন। তবে শেষ পর্যন্ত সেই গান আর বাপ্পি লাহিড়ী গেয়ে উঠতে পারেননি বলে আক্ষেপ প্রকাশ করতে দেখা গেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

বলাই বাহুল্য নেটদুনিয়ায় বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে তার এই দাবীতে। নেটিজেনদের একটি বড় অংশ কেন বলিউড সঙ্গীত পরিচালক বাপ্পী লাহিড়ী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গান চেয়েছিলেন, সেই প্রশ্ন তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button