Story

৩৯ কোটি টাকা খরচ করে বিলাসবহুল বাড়ি কিনলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর, নতুন বিলাসবহুল আবাসন কিনলেন জাহ্নবী কাপুর, মায়ের স্মৃতি ভুলতেই এমন উদ্যোগ তার

বলিউডের একসময়ের সুন্দরী জনপ্রিয় দক্ষ অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন শ্রীদেবী। তারি বড় কন্যা জাহ্নবী কাপুর। বনি কাপুর আর শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি। তবে বেশ কয়েক বছর আগেই প্রয়াত হয়েছেন শ্রীদেবী। বনি ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ইতিমধ্যেই পা রেখেছেন অভিনয় জগতে। ইতিমধ্যেই একাধিক ছবিতে কাজও করে ফেলেছেন তিনি।

জাহ্নবী কাপুর অভিনয় জগতে নিজের একটা জায়গা করে নিয়েছেন। তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে একজন অভিনেত্রী হিসেবে এই মুহূর্তে প্রতিষ্ঠিত। তবে তার মন খুশি কাপুর এখনো পর্যন্ত বলিউডে পা রাখেননি। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই বড়পর্দায় হাতেখড়ি ঘটতে চলেছে তার। তবে সেটা কবে এবং কোন ছবি হাত ধরে? তা অবশ্য এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি।

সম্প্রতি জানা গিয়েছে জাহ্নবী কাপুর মুম্বাইয়ের অভিজাত এলাকা জুহুতে এক বিলাসবহুল আবাসন কিনেছেন। পুরনো বাড়ি ছেড়ে তিনি এখানে চলে আসবেন বলেই জানা গিয়েছে। তার কারণ পুরনো বাড়িতে তার মায়ের স্মৃতি চারিদিকে ছড়িয়ে রয়েছে, সেই স্মৃতি প্রতিপদে তাড়িয়ে বেড়ায় তাকে। আর সেই জন্যই নতুন আবাসন কিনলেন অভিনেত্রী।

বর্তমানে মুম্বাইয়ের লোখান্ডওয়ালায় অবস্থিত গ্রীন একরস কমপ্লেক্সে একটি বিশাল বিলাসবহুল আবাসনে বাবা বনি কপূর ও বোন খুশি কাপুরের সাথে থাকেন জাহ্নবী। সেই বাড়িটি পুরোপুরি একেবারে রাজকীয় সাজে সজ্জিত। শোনা যায়, শ্রীদেবী নিজের পছন্দমত সাজিয়েছিলেন বাড়িটি। প্রতিটি ঘর বড় এবং বিলাসবহুল। ঘরের প্রতিটি দেওয়ালে করা রয়েছে কারুকার্য। দুই মেয়ের ঘর একেবারে অন্যরকম ভাবে সাজানো। অনেক জায়গায় রয়েছে দামি দামি পেন্টিংও। রয়েছে বুদ্ধমূর্তিও। এই বাড়িতে চারিদিকে ছড়ানো রয়েছে অভিনেত্রীর মায়ের স্মৃতি। সেই স্মৃতি থেকে কিছুটা দূরে যেতেই বাড়ি বদলের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Back to top button