Story

প্রথম স্ত্রীকে ঠকিয়ে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি কাপুর! বাবা ভুল কিছু করেননি এখুন বুঝতে পারি বলেছিলেন ছেলে অর্জুন

বলিউডের অন্দরে এমন অনেক ঘটনাই ঘটে, যা সবসময় আমাদের পক্ষে জানা সম্ভব হয় না। এমন কিছু ঘটনা থাকে যা সারাজীবন আড়ালেই থেকে যায়। অবশ্য মাঝে-মধ্যে কিছু কিছু ঘটনা উঠে আসে সকলের সামনে। সম্প্রতি তেমনই একটি ঘটনা প্রকাশ্যে এসেছে।

অর্জুন কাপুরের মা মোনা কাপুর ছিলেন বনি কাপুরের প্রথম স্ত্রী। কিন্তু একসময় দুই ছেলেমেয়ে থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ঠকিয়ে শ্রীদেবীর সাথে সম্পর্কে লিপ্ত হয়েছিলেন এবং তার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সেইসময়ে শ্রীদেবী ছিলেন বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির সুন্দরী, সফল অভিনেত্রীদের মধ্যে একজন। তবে মোনা কাপুরকে ঠকানোর জন্য নিজের বাবাকে কখনোই ক্ষমা করতে পারবেনা অভিনেতা, একথা নিজের মুখেই জানিয়েছেন তিনি।

একবার এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, ছোটবেলায় যখন তার মায়ের থেকে বিবাহবিচ্ছেদ নিয়ে শ্রীদেবীর সাথে ঘর বাঁধেন বনি কপূর তখন নিজের বাবার উপর ভীষন রাগ হয়েছিল তার। কারণ সেই কারণের জন্যই ছোটবেলায় তাকে অনেকের কাছে হাসির খোরাক হতে হয়েছিল। তবে তিনি এও বলেন, বড় হওয়ার পর সম্পর্কের দিক থেকে বর্তমানে তিনি বুঝতে পারেন তার বাবার দিকটা। কিন্তু নিজের মায়ের কথা ভেবে তিনি কখনোই তার বাবাকে ক্ষমা করতে পারেন না।

তবে এত মান অভিমানের মাঝেও শ্রীদেবীর প্রয়াণের পর তার বাবা ও দুই বোন জাহ্নবী ও খুশির পাশে দাঁড়িয়েছিলেন তিনি। কারণ তার মা জীবিত থাকলে মনোমালিন্য কিংবা অভিমানকে দূরে সরিয়ে রেখে অভিনেতাকে তার বাবার পাশে দাঁড়াতে বলতেন। ভালোবাসা ও শ্রদ্ধা থেকেই তার মা এই কথাগুলি বলতেন বলেই তার ধারণা। অর্জুনের মতে ভালোবাসা ভীষণ জটিল।

উল্লেখ্য, বনি কাপুরের সাথে বিবাহবিচ্ছেদের পর থেকেই মোনা কাপুরের শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। শরীরের সেই অবস্থায় বিবাহবিচ্ছেদের বিষয়টা মেনে নিতে পারেননি মোনা কাপুর। অর্জুন কাপুরের ডেবিউ ফিল্ম ‘ইশকবাজ’এর মুক্তির দু’মাস আগেই প্রয়াত হন মোনা কাপুর। ছেলের প্রথম ছবি বড় পর্দায় দেখার সৌভাগ্য হয়নি তার। মায়ের প্রয়াণে সেইসময় ভীষণভাবে ভেঙে পরেছিলেন অভিনেতা। বর্তমানে অভিনেতা মালাইকা আরোরার সাথে সম্পর্কে লিপ্ত রয়েছেন। বি-টাউনে তাদের সম্পর্ক বেজায় চর্চিত, তা বলাই বাহুল্য।

Back to top button