টলিউড

‘আবার একটা নতুন ছেলে ফাঁসালেন?’! অভিনেতা ওমের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অন্তরঙ্গ ফটো দেখে কুৎসিত আক্রমণ নেটিজেনদের

ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত আক্রমণের শিকার হতে হয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তার একাধিক বিয়ে এবং প্রেমের সম্পর্ক নিয়ে নেটিজেনদের একটি বড় অংশের বেশ সমস্যা রয়েছে। যে কারনে মাঝে মধ্যেই কুৎসিত আক্রমণের শিকার হতে হয় তাকে।

এবার আরও একবার সহ-অভিনেতা ওম সাহানির সঙ্গে অন্তরঙ্গ ফটো পোস্ট করে অশ্লীল কটাক্ষের মুখে পড়তে হলো টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত সম্প্রতি জানা গিয়েছে বড় পর্দায় একটি নতুন সিনেমার জন্য অভিনেতা ওমের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই সিনেমার একটি গানের শুটিং হয়েছে কাশ্মীরে। সেখান থেকেই অভিনেতার বুকে মাথা রেখে একটি অন্তরঙ্গ ফটো পোস্ট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

কিন্তু নেটিজেনদের একটি বড় অংশের মোটেও ভালো লাগেনি এই ছবি। যে কারণে ইতিমধ্যেই অভিনেত্রীর দিকে ধেয়ে এসেছে নানান কটুক্তি। তবে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন শ্রাবন্তী কিন্তু সোশ্যাল মিডিয়ার এই ধরনের ট্রোলকে বিশেষ পাত্তা দেন না।

বরং এবার তিনি ধীরে ধীরে নিজের চতুর্থ প্রেমিককে নেটিজেনদের সামনে নিয়ে আসছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি অভিনেত্রীর সঙ্গে ক্যামেরাবন্দি হতে দেখা গিয়েছিল তার চতুর্থ প্রেমিক অভিরূপকে। যা দেখে নেটিজেনরা মনে করছেন নিন্দুকদের আজকাল বিশেষ গুরুত্ব দিচ্ছেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Back to top button