টলিউড

‘বুড়ো বয়সে এসব কি ঢং’! হট প্যান্ট পরে উদ্দাম নেচে তীব্র ট্রোলড অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসতে দেখা গেছে তাকে। তবে তার অনুগামীরা কিন্তু অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে স্পষ্টবক্তা এবং নির্ভীক বলে পরিচয় করাতেই বেশি পছন্দ করেন।

পাশাপাশি নেটিজেনদের মতামতে বিশেষ গুরুত্ব দেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বরং নিজের সিদ্ধান্ত মতো চলতেই তিনি বেশি পছন্দ করেন। তবে এবার নিজের মত করে একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই চরম সমালোচনার সম্মুখীন হতে হলো তাকে।

মাঝেমধ্যেই অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচ থেকে শুরু করে শরীরচর্চার ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায়।এদিনও তেমনই একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে তাকে দেখা গিয়েছিল টপ এবং হট প্যান্ট পরে দাঁড়িয়ে উদ্দাম নাচতে।

কিন্তু নেটিজেনদের একটি বড় অংশের কাছে এই ভিডিও গ্রহণযোগ্যতা পায়নি। বরং তারা মনে করছেন অভিনেত্রীর উচিত তার অভিনয়ের দিকে মনোযোগ দেওয়া। পাশাপাশি অনেকেই তার বয়সকে নির্দেশ করে জানিয়েছেন এই বয়সে এইসব নাচ মোটেও দেখতে ভালো লাগে না।

তবে এর আগে শ্রীলেখা জানিয়েছিলেন তিনি মনে করেন নাচ সকলের জন্য। তাই বেশ বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হলেও অভিনেত্রী কিন্তু তার নাচ থামাতে মোটেও ইচ্ছুক নন।

Back to top button