টলিউড

মিঠাইকে বিয়ে করতে চায় তার নিজের জামাইবাবু রাজীব! ‘তাহলে কি হবে উচ্ছেবাবুর?’, প্রশ্ন উত্তেজিত অনুগামীদের

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’। অসাধারণ অভিনয় এবং গল্পের মাধ্যমে টিআরপি তালিকার শীর্ষস্থানটি বেশ কয়েক মাস নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। তারপর স্টার জলসার একটি অন্য ধারাবাহিকের কাছে পরাজয় স্বীকার করতে হলেও এখনও মিঠাই এর জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি।

বরং প্রতিদিনই অনুগামী সংখ্যা বাড়ছে বলা যেতে পারে। এবার সোশ্যাল মিডিয়ায় অনুগামীরা দেখতে পেলেন মিঠাইকে বিয়ের প্রস্তাব দিলেন স্বয়ং তার জামাইবাবু রাজীব। তাহলে সিদ্ধার্থর কি হবে, সে প্রশ্ন পাল্টা ছুঁড়ে দিতে দেখা গেল ধারাবাহিকের অনুগামীদের।

তবে গোটা ঘটনাটিই ঘটেছে মজার ছলে। এদিন অভিনেতা সৌরভ চ্যাটার্জী যিনি ধারাবাহিকে জামাইবাবু রাজীবের ভূমিকায় অভিনয় করছেন, তিনি ধুতি-পাঞ্জাবি পরে একটি ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

সেখানেই মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভিনেতাকে ‘জামাই রাজা’ বলে সম্বোধন করে জানিয়েছিলেন এবার তিনি তাঁর বিয়েটা দেখতে চান। সেখানেই অভিনেতা পাল্টা মজা করে উত্তর দিয়েছেন মিঠাই রাজি থাকলেই বিয়েটা হয়ে যাবে।

বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় এই উত্তর প্রত্যুত্তর দেখে অনুগামীরা বেশ বুঝতে পেরেছেন যে ক্যামেরার সামনের মতোই ক্যামেরার পিছনেও এই ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদের মধ্যে দারুন বন্ধুত্ব বর্তমান রয়েছে।

Back to top button