টলিউড

রাতারাতি মুসলিম থেকে হিন্দু হলেন অভিনেতা মীর! সোশ্যাল মিডিয়ায় ফাঁস হলো আসল কারণ

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান চমকদার পোষ্ট অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় অভিনেতা মীর আফসার আলীকে। তবে এবার তার শেয়ার করা একটি স্ক্রিনশট দেখে চমকে গেলেন নেটিজেনরা। কারণ সেখানে শুধুমাত্র নামই নয়, পাশাপাশি ধর্ম বদলে ফেলতে দেখা গেল জনপ্রিয় এই কমেডিয়ান এবং অভিনেতাকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি স্ক্রিনশট ভাগ করে নিয়েছিলেন মীর। সেখানে দেখা গিয়েছিল জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারক সংস্থা মারুতির পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে তাকে।

তবে তার নামে নয় বরং সরমা দাশগুপ্ত নামের এক মহিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ওই জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারক সংস্থা। এরপরেই ওই স্ক্রিনশট পোস্ট করে হাসির ছলে মারুতি কোম্পানিকে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে অভিনেতাকে।

পাশাপাশি তিনি জানিয়েছেন তার নিজের মারুতি কোম্পানির গাড়ি নেই, তা সত্বেও ভুলবশত তার কাছে চলে এসেছে জন্মদিনের শুভেচ্ছা বার্তা। তবে অভিনেতা এদিন জানিয়েছেন, যে মহিলার আসলে পাওয়া উচিত ছিল এই শুভেচ্ছাবার্তা, তার জন্য তার খারাপ লাগছে। কারণ শুভেচ্ছা বার্তা ভুল নম্বরে তার কাছে চলে এসেছে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে এদিন তিনি স্পষ্ট করে দিয়েছেন ওই গাড়ি প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই বরং গোটা ব্যাপারটাকেই তিনি বেশ উপভোগ করেছেন।

Back to top button