টলিউড

‘হাবুডুবু ডুবু, বাদাম নেবে বুবু’! ভুবন বাদ্যকরের নতুন গানের এক ঝলক প্রকাশ্যে আসতেই তীব্র ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘কাঁচা বাদাম’ গানটি দিয়ে তুমুল ভাইরাল হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর বলা যেতে পারে ওই একটি গানের মাধ্যমেই বদলে গিয়েছে তার গোটা জীবন।

প্রশাসনের তরফ থেকে সংবর্ধনা পাওয়া থেকে শুরু করে ইতিমধ্যেই এক জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সঙ্গে লক্ষাধিক টাকার চুক্তিপত্রে সই করতে দেখা গেছে তাকে। পাশাপাশি সম্প্রতি তিনি জানিয়েছিলেন তিনি এখন সেলিব্রিটি হয়ে গিয়েছেন তাই আর বাদাম বিক্রি করবেন না। বরং শুধুমাত্র গান তৈরি মন দিতে চান বলে জানিয়েছিলেন তিনি।

এবার প্রকাশ্যে এল ভুবন বাদ্যকরের নতুন গানের এক ঝলক। যেখানে স্টুডিওতে গানটি প্র্যাকটিস করতে দেখা গেছে তাকে।প্রসঙ্গত কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন নিজের পরিবারকে নিয়ে একটি গান লিখতে চান তিনি।

তবে এদিনের ভিডিওয় আবারো তাকে বাদাম নিয়েই গাইতে দেখতে পেয়েছেন নেটিজেনরা। এবং এরপরই তীব্র সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন গানটি শুনে তাদের মনে হয়েছে সেখানে সুর, তাল কোন কিছুই অবশিষ্ট নেই। পাশাপাশি রানু মন্ডল এর সঙ্গে তুলনা করে অনেকেই জানিয়েছেন ভুবন বাদ্যকরের গলায় নতুন গান শুনতে তাদের আর ভালো লাগছে না।তবে নেটিজেনদের আরেকটি অংশ অপেক্ষা করছেন গোটা গানটির অফিশিয়াল রিলিজের জন্য।

Back to top button