টলিউড

বছরের ‘সেরা শক্তিশালী নারী’র পুরস্কার পেলেন নুসরত জাহান! অভিনেত্রীর সাফল্যের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন গর্বিত যশ দাশগুপ্ত

গতবছর ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার চূড়ান্ত উঠে এসেছিলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। প্রথম বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া এবং পুত্রসন্তানের জন্ম দেওয়া, গোটা সময়টাতেই নানাভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে।

তবে তিনি একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন সোশ্যাল মিডিয়াকে তিনি বেশি গুরুত্ব দেন না। বরং এড়িয়ে চলতে পছন্দ করেন। যেভাবে গতবছর ক্রমাগত সমালোচনার সম্মুখীন হয়েও পাল্টা ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছেন অভিনেত্রী, সেই অভিজ্ঞতাকে সম্মান জানানোর জন্য এবার টাইমস পাওয়ার ওমেন অ্যাওয়ার্ড এর পক্ষ থেকে এই বছরের সেরা শক্তিশালী নারীর উপাধি প্রেরণ করা হয়েছে অভিনেত্রী নুসরত জাহান এর উদ্দেশ্যে।

এদিন তার এই পুরস্কার পাওয়ার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে নিতে দেখা গিয়েছে তার স্বামী অভিনেতা যশ দাশগুপ্তকে। নুসরতের সঙ্গে একটি ফটো পোস্ট করে তিনি লিখেছেন অভিনেত্রী এভাবেই যেন আরো শক্তিশালী হয়ে উঠতে সক্ষম হন। পাশাপাশি দারুণ খুশি হয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

তারা জানিয়েছেন এভাবেই নিজের হারানো সম্মান পুনরুদ্ধার করতে সক্ষম হবেন নুসরত জাহান। প্রসঙ্গত, অভিনেত্রী এবং একজন রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি সম্প্রতি রেডিও জকি হিসেবেও নতুন যাত্রা শুরু করেছেন নুসরত জাহান। এই পুরস্কার লাভের ফলে তার আগামীর যাত্রা বেশ খানিকটা সহজ হবে এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button