টলিউড

‘সোনার সংসার’ অনুষ্ঠানে ঘনিষ্ঠভাবে ফটো তুললেন ধারা ও রুদ্র! ‘নিপা জানে তো?’, পাল্টা প্রশ্ন ‘মিঠাই’ অনুগামীদের

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের অনুগামীদের দীর্ঘদিন ধরেই দাবি ছিল যে তারা ধারা এবং রুদ্রকে একসঙ্গে দেখার বদলে পুলিশ অফিসার রুদ্রর সঙ্গে দেখতে চান নীপাকে। এবং তাদের দাবি মেনেই বর্তমানে মিঠাই এবং সিদ্ধার্থের পাশাপাশি ধারাবাহিকের অপর একটি জনপ্রিয় জুটি হয়ে উঠতে সক্ষম হয়েছেন নীপা এবং রুদ্র।

তবে এবার জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রুদ্র এবং ধারাকে একসঙ্গে ফটো তুলতে দেখে সোশ্যাল মিডিয়ায় বেশ চাঞ্চল্য পড়ে গেল। অনুগামীদের একাংশ প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে এই ঘনিষ্ঠভাবে ফটো তোলার কথা নীপা জানে কিনা।

তবে পুরো ঘটনাটাই ঘটেছে কিন্তু হাসির ছলে। প্রসঙ্গত জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির ছিল গোটা মিঠাই ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীরা। সেখানেই একসঙ্গে ফটো তুলতে দেখা গিয়েছে অভিনেতা ফাহিম মির্জা এবং অভিনেত্রী অর্কজা আচার্যকে। সহকর্মী হিসেবেই সেদিন এক ফটোয় ধরা দিয়েছিলেন তারা।

পাশাপাশি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড এর অনুষ্ঠান থেকে একাধিক পুরস্কার নিজেদের দখলে আনতে সক্ষম হয়েছে মিঠাই ধারাবাহিকের কলাকুশলীরা। সব মিলিয়ে তাই এখন ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীদের সময়টা বেশ ভালোই যাচ্ছে বলে মনে করছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে নীপার নাম নিয়ে রুদ্রকে করা অনুগামীদের খুনসুটি বেশ পছন্দ হয়েছে সকলের।

Back to top button