Story

অমিত শাহ থেকে জেপি নাড্ডা, সবার থেকে বয়সে বড় হয়েও আজও তরুণ অভিনেতা অনিল কাপুর! ‘বয়স কমছে ক্রমশ’, মন্তব্য নেটিজেনদের

এই মুহূর্তে বলিউডের অন্যতম সিনিয়র অভিনেতা হলেন অনিল কাপুর। তবে তাকে দেখে অবশ্য তা বোঝার উপায় নেই। বহুদিন ধরে তাকে দেখে নেটিজেনরা মন্তব্য করছেন যে অভিনেতা অনিল কাপুরের বয়স বাড়ার বদলে ক্রমশ কমছে। গতকাল তিনি পা দিয়েছেন ৬৫ বছর বয়সে। তবে এবার উঠে এলো কয়েকজন রাজনৈতিক নেতার সঙ্গে তার বয়সের তুলনা। কারণ বয়সে অনেক ছোট হলেও এই সমস্ত রাজনৈতিক নেতারা হার মেনেছেন সময়ের কাছে।

জানা গিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বয়সে আট বছরের ছোট অনিল কাপুরের থেকে। পাশাপাশি আরেক কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি ওদু বছরের ছোট এই অভিনেতার থেকে। তবে তা সত্বেও তাদের দেখে অবশ্য অনিল কাপুরের থেকে বয়সে অনেকটাই বড় লাগে।

জানা গিয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা অনিল কাপুরের থেকে প্রায় চার বছরের ছোট। পাশাপাশি কাশ্মীরের রাজ্যপাল নরেন্দ্র সিং তোমার অনিল কাপুরের থেকে প্রায় ছয় বছরের ছোট। তবে অভিনেতা আজও এতটাই তরুণ যে এই রাজনৈতিক ব্যক্তিত্বদের দেখে বোঝা যায় না তাদের আসল বয়স।

জানা গেছে সম্প্রতি ‘যুগ যুগ জিও’ সিনেমার মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন অনিল কাপুর। বলাই বাহুল্য তার অনুগামীদের মত ইতিমধ্যেই সৃষ্টি হয়েছে তীব্র চাঞ্চল্য।

Back to top button