টলিউড

‘পুরো মোদীর মত লাগছে’! অভিনেতা রুদ্রনীল ঘোষের নতুন লুক দেখে সোশ্যাল মিডিয়ায় রসিকতা নেটিজেনদের

সম্প্রতি মুক্তি পেয়েছে টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষের আগামী ছবি ‘স্বস্তিক সংকেতে’র ফার্স্ট লুক। এই ছবিতে একেবারে ভিন্ন লুকে ধরা দিয়েছেন সকলের প্রিয় রুদ্রনীল। তবে তার এই নতুন চেহারা দেখে অনেকেই বেশ চমকে উঠেছেন কারণ নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর মতন দেখতে লাগছে রুদ্রনীল ঘোষকে।তবে এ বার গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেতা নিজে।

এদিন রুদ্রনীল জানিয়েছেন ‘স্বস্তিক সংকেত’ ছবিতে তার চরিত্রের নাম সুভাষ চট্টোপাধ্যায় এবং তার সঙ্গে এই রহস্য ধর্মী সিনেমায় দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। পাশাপাশি অভিনেতা আরও জানিয়েছেন দর্শকরা যে তাকে একজন বিশেষ চরিত্রের সঙ্গে তুলনা করেছেন তা নিয়ে তিনি অত্যন্ত খুশি। তবে এই ছবির সঙ্গে রাজনীতি বা প্রধানমন্ত্রীর কোন যোগ নেই বলেই দাবি করেছেন অভিনেতা।

তবে নেতাজি সুভাষচন্দ্র বসুর সঙ্গে তার চরিত্রের কিছু সাদৃশ্যগত মিল আছে বলে জানিয়েছেন রুদ্রনীল। ভবিষ্যতে তাকে নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কিনা সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে রুদ্রনীল জানিয়েছেন বায়োপিক করতে হলে চেহারাগত সাদৃশ্য থাকতে হয়।

তিনি মনে করেন নরেন্দ্র মোদির সঙ্গে তাঁর চেহারাগত সাদৃশ্য সেভাবে নেই। পাশাপাশি মানুষটিকেও খুব কাছ থেকে ভালোভাবে জানতে হয়। তাই এই মুহূর্তে প্রধানমন্ত্রী চরিত্রে হয়তো দেখতে পাওয়া যাবে না রুদ্রনীল ঘোষকে।

Back to top button