টলিউড

‘গরীব রাজমিস্ত্রি বলেই হয়তো আমাদের এত আপত্তি’! বালিতে পালানো বধূদের সমর্থনে মুখ খুললেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী

সম্প্রতি বালির দুই গৃহবধূ বাড়িতে কাজ করতে আসা রাজমিস্ত্রিদের সঙ্গে পালিয়ে গিয়ে চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরপর অবশ্য তাদেরকে উদ্ধার করা হয় আসানসোল থেকে। জানা গিয়েছে তারা মুম্বাই চলে গিয়েছিলেন রাজমিস্ত্রিদের সঙ্গে। পাশাপাশি আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে ওই দুই রাজমিস্ত্রিকে। তবে এবার গোটা ঘটনাটির প্রতিবাদ করে মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে।

‘শ্রীময়ী’র জুন আন্টি জানিয়েছেন ওই দুই যুবক পেশাতে রাজমিস্ত্রি হওয়াতে সকলের মধ্যবিত্ত আত্মসম্মানে আঘাত লেগেছে। যে কারণে দুজন প্রাপ্তবয়স্ক মানুষ স্বেচ্ছায় একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিলেও সমাজ তা মেনে নিতে পারেনি।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন তার সীমিত আইন জ্ঞানের মাধ্যমে তিনি এটুকু জানেন যে ওই দুই যুবকের বিরুদ্ধে যে আইনের ধারা আনা হয়েছে তা অন্যায়।কারণ বর্তমানে ভারতীয় আইনে পরকীয়া শাস্তিযোগ্য অপরাধ নয়।

তবে প্রিয় ‘জুন আন্টি’র এহেন সোশ্যাল মিডিয়া পোস্ট বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। কারণ অনেকেই তাঁকে সমর্থন করলেও নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন সামান্য ভুলের কারণে অনেকের বড় ক্ষতি হয়ে যেতে পারত। তাই এখানে বিপ্লবীয় ভাবনার বদলে পরিবারকে প্রাধান্য দেওয়া উচিত। তবে অনুগামীদের অনেকেই কিন্তু সমর্থন করেছেন অভিনেত্রীকে। জানিয়েছেন এখনই মুক্তি দেওয়া উচিত ওই দুই রাজমিস্ত্রি যুবককে।

Back to top button