চাকরির খবর

মাসে ৪০,০০০ টাকা বেতন! রাজ্যে খাদ্য দফতরে রয়েছে অসংখ্য শূন্যপদ, এখনই চাকরির আবেদন করুন

রাজ্যে খাদ্য দফতরের পদে প্রার্থী নিয়োগ করা হচ্ছে। আবেদনের জন্য আবেদনকারীর চাকরির প্রাপ্ত নম্বর, অভিজ্ঞতা ও দুটি টেস্টের প্রাপ্ত নম্বর দেখে নির্বাচন করা হবে। এরপর হবে কোডিং ও পার্সোনালিটি টেস্ট। টেকনিক্যাল সাপোর্ট পার্সোনেল পদেও নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীদের আবেদনের জন্য অফিশিয়াল ওয়েবসাইটে যোগাযোগ করতে হবে।

এই পদে আবেদনের জন্য আবেদনকারীর ফার্স্ট ক্লাস ডিগ্রী থাকতেই হবে MCA, B.E/ B.Tech/ M.Sc, IT/Computer Science-এ। আরও বিশদে জানতে অফিশিয়াল পেইজ এ খোঁজ রাখতে হবে।

এই পদে যেই সমস্ত আবেদনকারীরা আবেদনের জন্য ভাবছেন তাদের ডেটা অ্যানালিটিক্স, UI বিশেষজ্ঞ, UI ডিজাইনার, ডেটাবেস ম্যানেজমেন্ট, MIS ও রিপোর্ট, নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশন, নেটওয়ার্কিং-এর ক্ষেত্রে যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে। দক্ষতাজ্ঞান থাকতে হবে এবং একজন সফটওয়্যার ডেভেলপার হিসাবে ন্যূনতম ৫ বছরের এই সম্পর্কিত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

যিনি এই পদে নির্বাচিত হবেন তার মাসিক বেতন ৪০,০০০ হবে। বেতন সংক্রান্ত আরও তথ্য জানতে অফিশিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

এই পদে আবেদন করার জন্য নূন্যতম বয়স ১৮-৪০ এর মধ্যে হতে হবে। প্রার্থীদের পরীক্ষার স্থান, সময় সমস্তকিছু অফিশিয়াল ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে। West Bengal Food & Supplies Department — https://food.wb.gov.in

যারা আবেদন করতে চান তারা আগামী ৫ই জানুয়ারির মধ্যে https://food.wb.gov.in এই ওয়েবসাইটে আবেদন করুন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, কাস্ট ও অভিজ্ঞতার সমস্ত প্রমাণ দিয়ে আবেদন করতে হবে।

Official website of West Bengal Food & Supplies Department — https://food.wb.gov.in

Back to top button