চাকরির খবর

বেকার দের জন্য দুর্দান্ত সুযোগ! প্রচুর পরিমানে কর্মী নিয়োগ করছে সেন্ট্রাল ব্যাংক অফ ইন্ডিয়া, জানুন বিস্তারিত

সম্প্রতি শুরু হয়েছে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার নতুন রেক্রুটমেন্ট। ব্যাংকের তরফ থেকে বিজ্ঞাপন দ্বারা জানানো হয়েছে যে বিভিন্ন সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায় SO পদে কর্মী নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীরা আগামী ১৭ই ডিসেম্বর ২০২১ এর মধ্যে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশিয়াল পেজে গিয়ে আবেদনপত্র জমা করতে পারেন। ইচ্ছুক প্রার্থীদের সরাসরি ব্যাংকের অফিসিয়াল পেজে আবেদনপত্র জমা করতে হবে কোনো মাধ্যম দ্বারা আবেদন জমা করা যাবে না

যেই পদ গুলি শূন্য রয়েছে তার তালিকা নিচে দেয়া হল।

1) পদের নাম- SO
2) শূন্য পদের সংখ্যা- 115টি

শূন্যপদের বিবরণ-

১) ইনকাম ট্যাক্স অফিসার- 1
২) ইনফরমেশন টেকনোলজি- 20
3) ডেটা সায়েন্টিস্ট- 1
৪) ক্রেডিট অফিসার- 10
৫) ডেটা ইঞ্জিনিয়ার- 10
৬) আইটি সিকিউরিটি অ্যানালিস্ট- 1
৭) আইটি এওসি অ্যানালিস্ট- 1
৮) রিস্ক অ্যানালিস্ট- 5
১০) টেকনিক্যাল অফিসার- 5
১১) ফিনান্সিয়াল অ্যানালিস্ট- 20
১২) রিস্ক ম্যানেজার- 10
১৩) সিকিউরিটি- 12
১৪) পদল অফিসার- 20
১৫) ইকোনমিস্ট- 1
১৬) ইনফরমেশন টেকনোলজি- 15

কিভাবে অনলাইনে আবেদন করবেন –
অনলাইনের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে। প্রথমে ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ক্লিক হেয়ার টু অ্যাপ্লাই অনলাইন নামক অপশনে ক্লিক করতে হবে। এরপর অ্যাপ্লিকেশন ফর্ম এর উপর ক্লিক করতে হবে সামনে আসে অ্যাপ্লিকেশন ফর্মটিতে নিজের ব্যাপারে সমস্ত তথ্য বিস্তারিত দিতে হবে। এরপর প্রার্থীদের একটি রেজিস্টার নাম্বার ও পাসওয়ার্ড দেয়া হবে যা প্রার্থীদের ভবিষ্যতের জন্য সংরক্ষিত করে রাখতে হবে। পরবর্তীকালে রেজিস্টার নাম্বার ও পাসওয়ার্ড দিলেই ফোনের ইমেইল এবং মেসেজ আসবে।

এসএমএসে দেওয়া একটি লিংকের মাধ্যমে যেকোনো সময় প্রার্থীরা রেজিস্টার ফরমেট ঢুকে নিজেদের ছোটখাটো কিছু ভুল শুধরে নিতে পারবেন। ছিল নিজের সই করা ডকুমেন্ট ও ছবি সহ আরও তথ্য আপলোড করতে ক্লিক করতে হবে http://www.centralbankofindia.co.in/en/recruitments এই লিংক এ।

Back to top button