চাকরির খবর

মাত্র ৪ ঘণ্টা কাজ করেই মাসে ৬০-৭০ হাজার টাকা উপার্জন করার সুযোগ দিচ্ছে আমাজন, বিস্তারিত জেনে নিন

বর্তমান পরিস্থিতি যাচাই করে দেখলি এই লকডাউনে বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাদের নিত্যদিনের রোজগারে ব্যাঘাত ঘটেছে করোনা পরিস্থিতিতে বহু মানুষের কাজ চলে গিয়েছে। তবে এবারে অ্যামাজন নিয়ে আসলো সকলের জন্য একটি সুসংবাদ।

আপনিও যদি মাসে ৬০ থেকে ৭০ হাজার ইনকাম করতে চান তবে এই সুসংবাদ আপনার জন্যই। অ্যামাজন নিয়ে সে আপনার জন্য এই বিশেষ সুসংবাদটি সারা দিনে মাত্র ৪ ঘন্টা কাজ করে আপনি উপার্জন করতে পারেন ৬০ থেকে ৭০হাজার টাকা। আপনি আপনার পছন্দমত ফুলটাইম অথবা পার্টটাইম কাজ করতে পারেন অ্যামাজনের হয়ে।

কাজটি মূলত হলো ডেলিভারি বয়ের আপনি গুদাম থেকে প্যাকেজ সংগ্রহ করে গ্রাহকদের বাড়ির কাছে পৌঁছে দেবেন তাদের পার্সেলটি। আপনার এলাকা থেকে ১০ থেকে ১৫ কিলোমিটার দূরত্বে আপনাকে প্যাকেজ ডেলিভারি করতে দেওয়া হবে দিনে মোট 100 থেকে দেড়শ টি প্যাকেজ আপনাকে ডেলিভারি দিতে হবে।

কাজের সময় কতক্ষণ কাজ করবেন সম্পূর্ণটাই আপনার উপর নির্ভরশীল আপনার কাজের উপর নির্ভরশীল সকাল সাতটা থেকে রাত আটটা অবধি আপনার সময়সীমা তার মধ্যেই যদি আপনি আপনার দেশটি টার্গেট শেষ করতে পারেন তাহলে আপনার তার আগেই কাজ শেষ হয়ে যাবে।

কিভাবে এই চাকরির জন্য আবেদন করবেন এই চাকরির জন্য আবেদন করতে আপনাকে বিশেষ একটি ওয়েবসাইটে লগইন করতে হবে ওয়েবসাইটটি হল https://logistics.amazon.in/applynow

কে কে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন
আপনাকে মোটামুটি স্কুল পাশ এর যোগ্যতার প্রমাণ দিয়ে হবে। নির্দিষ্ট সার্টিফিকেট ছাড়া আবেদন করা যাবে না। ডেলিভারির কাজের জন্য আপনার কাছে মিনিমাম বাইক স্কুটি থাকা প্রয়োজন। এর সঙ্গে বাইকের ইন্সুলেন্স ও লাইসেন্স থাকতেই হবে।

Back to top button