বলিউড

নোরা ফাতেহি কে পেয়ে ভারতী সিং কে ছেড়ে পালালো পাপারাজ্জিরা, শুটিং এর বাইরে অপমানিত হলেন জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং

বর্তমানে হিন্দি রিয়ালিটি শো গুলির মধ্যে অন্যতম হলো ডান্স দিওয়ানি 3। প্রতিযোগিরা প্রত্যেকেই তাদের নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করেছে ইতিমধ্যেই। শো এর মূল বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত, ধর্মেশ এবং তুষার কালিয়া।

বর্তমানে নোরা ফতেহি কেও বেশ কয়েকদিন ধরে দেখা যাচ্ছে বিচারকের আসনে। শো এর সঞ্চালকের ভূমিকায় রয়েছে ভারতী সিং এবং তার স্বামী হর্ষ।

শো এর বাইরে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ভারতী সিং এবং নোরা ফতেহির মধ্যে তুলনা করতে শোনা যায়। দুজনেই দুজনের জায়গাতে ভীষণ ভাবে সফল।

ভারতী এখনো পর্যন্ত দেশের নাম্বার ওয়ান মহিলা কমেডিয়ান এবং নোরা ফাতেহি একজন বিখ্যাত নৃত্যশিল্পী। দুজনেই বেশ বিখ্যাত তাদের কাজের জায়গায়। তবুও মাঝে মধ্যে মানুষ সবকিছু এক করে তুলনা করে ফেলেন।

ডান্স রিয়েলিটি শোতে ভারতী এবং হর্ষ এর উপস্থাপনা শো টিকে আরও মজাদার করে তুলেছে। তাদের মজার মজার কমেডি এই শো-এর জনপ্রিয়তার মাত্রা বাড়িয়েছে। মাঝেমধ্যেই ডান্স দিওয়ানি র মঞ্চতে বিভিন্ন সেলিব্রিটি বিচারক হিসেবে আসেন। বর্তমানে নোরা কে সেই জায়গায় দেখা যাচ্ছে।

তবে শুটিং ফ্লোরে বাইরেই সাংবাদিকদের কাছে হাসির খোরাক হয়ে উঠলেন ভারতী। শুটিং শেষ করে ভারতী নিজের গাড়িতে উঠতে যাবে ঠিক তখনই পেছন থেকে সাংবাদিকরা নোরা নোরা করে চিৎকার করে ওঠে। ভারতী ঘাড় ঘুরিয়ে দেখে তাকে ছেড়ে সবাই নোরার দিকে ছুটছে, চিৎকার করে ভারতীয় বলে “এখান থেকে যাও”।

মজার ছলেই কথাটি বলে এবং সে নিজেও পুরোটাই মজা হিসেবে নিয়েছেন তিনি। সাংবাদিকদের এই ব্যবহারে একটুও অপমানিত বোধ করেনি তিনি। সকলের সাথেই এরকম হাসি মজার ছলে মিশে যান বলেই আজ তিনি একজন সফল কমেডিয়ান।

Back to top button