ভাইরাল

কৃতী শ্যাননের ‘পরম সুন্দরী’ গানে দারুন অঙ্গভঙ্গিতে উদ্দাম নাচ এক সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

সম্প্রতি মুক্তি পেয়েছে লক্ষ্মণ উটেকার এর ছবি মিমি। যার ট্রেলার ইতিমধ্যেই দর্শক মহলে হইচই সৃষ্টি করেছে। এরই মধ্যে অনেকেই আবার নেটফ্লিস এ মুভি টি দেখেও ফেলেছেন। সিনেমা মূল চরিত্রে দেখা গিয়েছে কৃতি শান্যন কে। এছাড়াও রয়েছেন এভলিন এডওয়ার্ডস, পঙ্কজ ত্রিপাঠি, সাই তামহঙ্কর, মনোজ পাহওয়া সহ আরো অনেকে।

এই সিনেমার একটি গান ‘পারাম সুন্দরী’ ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা ছড়িয়েছে দর্শকমহলে। এখন দিকে দিকে ভাইরাল হয়েছে এই গানটি। কৃতি শান্যন এর কিলার মুভমেন্টে ঘায়েল হয়েছেন একাধিক পুরুষ সহ মহিলারা হৃদয়ও।

গানটিতে গলা মিলিয়েছেন শ্রেয়া ঘোষাল। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা এই গানে নিজেদের নাচের ভিডিও বানিয়েছেন। এবং গানটি সাথে সাথে বেশ কয়েকজনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই এই গানের তালে কোমর দুলিয়ে বেশ ভাইরাল হয়েছিলেন ইউটিউবার Shanelle bell। এরপরই ভাইরাল হলো আরেক তরুণী যিনি ইনস্টাগ্রামে ও ইউটিউবে বিশেষত নিজের নাচের ভিডিও জন্য বিখ্যাত। তরুনীর নাম Manisha Sati। বাকিদের তুলনায় একটু অন্যরকম ভাবে নাচ পরিবেশন করেন তিনি। হুবহু টিভির ভিডিওর তালে একই ভঙ্গিমা তে নাচ করতে দেখা যায় তাকে।

এমনকি একইরকম এর পোশাকেও নিজেকে ফুটিয়ে তুললেন এই তরুণী। কৃতির সাজেই ভিডিওতে ধরা দিয়েছিলেন তিনি। খোলা চুল ও হালকা মেকআপ এ নিজেকে পেশ করলেন সকলের সামনে। স্লিম ফিগারে দারুণ সব মুভমেন্টের মাধ্যমে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়িয়েছে এই তরুণী।

Back to top button