Story

‘প্রসেনজিৎ এর সঙ্গে ১৫০ ছবি করেছি, সেই প্রসেনজিৎ আর আমায় মনে রাখেনি’, এবার ক্যামেরার সামনেই অভিমান প্রকাশ করলেন অভিনেত্রী অনামিকা সাহা

টলিউডের অন্যতম জনপ্রিয় খলনায়িকা তিনি, তার অভিনীত বিন্দু মাসি চরিত্র আজও গ্রামেগঞ্জে দর্শকদের মনে থেকে গিয়েছে। তবে তা সত্ত্বেও টলিউড ইন্ডাস্ট্রির প্রতি নিদারুণ অভিমান রয়ে গিয়েছে তার মনে। এবার ক্যামেরার সামনে এই সমস্ত কথা প্রকাশ্যে বলতে দেখা গেল অভিনেত্রী অনামিকা সাহাকে।

প্রসঙ্গত একসময়ে বাংলা সিনেমার খলনায়িকার চরিত্র মানেই সেখানে দেখতে পাওয়া যেত অভিনেত্রী অনামিকা সাহাকে। পাশাপাশি টলিউডের প্রথম সারির প্রায় সমস্ত পরিচালক থেকে শুরু করে অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে চুটিয়ে কাজ করেছিলেন তিনি। সেই তালিকায় রয়েছেন টলিউড সুপারস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায়ের তবে এবার সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও।

এদিন তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল অভিনেত্রীকে। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ভালো কোন খবর পেলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে আজও শুভেচ্ছা বার্তা পাঠান তিনি। তবে প্রসেনজিৎ তাকে মনে রাখেন নি বলে অভিমান প্রকাশ করতে দেখা গেছে অভিনেত্রীকে।

পাশাপাশি এখনের থেকে আগেকার অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে সম্পর্ক অনেক বেশি গভী হত বলে মন্তব্য করেছেন তিনি। জানিয়েছেন কিভাবে বাইরে কোথাও গেলে এক সঙ্গে আনন্দে মেতে উঠেছেন তারা। সেই তুলনায় এখনকার অভিনেতা এবং অভিনেত্রীরা অনেক বেশি স্বার্থকেন্দ্রিক বলে দাবি করতে দেখা গেছে তাকে। তবে এদিন তার মন্তব্যের সঙ্গে একমত হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button