বাংলা সিরিয়াল

সুস্মিতার অনুগামীদের জন্য দারুণ সুখবর! নতুন ধারাবাহিক নিয়ে আবারো পর্দায় ফিরতে চলেছেন ‘অপরাজিতা অপু’ ওরফে অভিনেত্রী সুস্মিতা দে

জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকটির মাধ্যমে মডেলিং জগত থেকে অভিনয় জগতে পা রাখতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী সুস্মিতা দেকে। এবং প্রথম সিরিয়ালেই তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন তিনি। তার অভিনীত ধারাবাহিকটিকে টিআরপি তালিকার উপরের দিকেই দেখে আসতে অভ্যস্ত ছিলেন দর্শকরা। তবে বেশ কিছুদিন ধরে ক্রমাগত নামতে শুরু করেছিল ধারাবাহিকের জনপ্রিয়তা।

যে কারণে একসময় ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন ধারাবাহিকের নির্মাতারা। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে আর ছোট পর্দায় দেখতে পাওয়া যাবে না, একথা ভেবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছিল ধারাবাহিকের অনুগামীদের। তবে এবার তাদের জন্য দারুন সুখবর শেয়ার করতে দেখা গেল অভিনেত্রী সুস্মিতা দেকে। জানা গিয়েছে নতুন একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। তবে জি বাংলায় নয় বরং এই নতুন ধারাবাহিক সম্প্রচারিত হবে স্টার জলসার পর্দায়।

জানা গিয়েছে তার বিপরীতে এই ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করবেন ‘ফেলনা’ খ‍্যাত অভিনেতা দেবজ‍্যোতি রায়চৌধুরী। তবে ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে কারা থাকবেন সে ব্যাপারে এখনো বিস্তারিত তথ্য জানা যায়নি। এদিন অভিনেত্রী জানিয়েছেন তার আগের ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাস এর হাত ধরেই এই নতুন ধারাবাহিকে পদার্পণ করছেন তিনি। বলাই বাহুল্য এই খবরে দারুণ খুশি হয়েছেন অভিনেত্রী অনুগামীরা।

Back to top button