Story

প্রাক্তন স্বামী সইফ আলির দ্বিতীয় বিয়েতে নিজের হাতে মেয়ে সারাকে সাজিয়ে বাবার বিয়ে দেখতে পাঠিয়েছিলেন অমৃতা সিং! ফাঁস হল চাঞ্চল্যকর তথ্য

১৯৯১ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অভিনেতা সইফ আলি খান এবং তার প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিং। এর পর দুই সন্তান সারা এবং ইব্রাহিমের জন্ম হলেও মনের মিল না হওয়ায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। এরপর বলিউড অভিনেত্রী করিনা কাপুরকে দ্বিতীয়বারের জন্য বিয়ে করেন অভিনেতা সইফ আলি খান। তবে কিছুদিন আগে জানা গিয়েছিল করিনা কাপুরের সঙ্গে মেয়ে সারার ঘনিষ্ঠ মেলামেশা মোটেও পছন্দ করছিলেন না অমৃতা সিং। তবে এবার সে ব্যাপারে সামনে এল কিছু চাঞ্চল্যকর তথ্য।

জানা গেল বিচ্ছেদ হয়ে গেলেও বাবার সঙ্গে ছেলেমেয়েদের মেলামেশায় কোনদিন বাধা হয়ে দাঁড়াননি অভিনেত্রী অমৃতা সিং। বরং সইফ আলী খানের পরিবারের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন তিনি। পাশাপাশি জানা গেছে অভিনেতা যখন দ্বিতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসেন, তখন নিজে হাতে মেয়ে সারাকে সাজিয়ে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হতে পাঠিয়েছিলেন অমৃতা সিং। পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন করিনা কাপুরের সঙ্গে সারার মেলামেশা নিয়েও তার কোন আপত্তি নেই।

পাশাপাশি অভিনেত্রী সারা আলি খানও জানিয়েছেন যে মা-বাবার বিচ্ছেদ নিয়ে তিনি মোটেও অখুশি নন। বরং তিনি চান দুজন দুজনের মতো আলাদাভাবে ভালো থাকুক। বলাই বাহুল্য তাদের পারিবারিক সুসম্পর্ক অবাক করেছে অনুগামীদের।

Back to top button