Story

‘তোমায় তুলে নিয়ে যাবো’! প্রকাশ্যে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে রচনা ব্যানার্জীকে হুমকি দিয়ে বসলেন অভিনেত্রী অনামিকা সাহা

নব্বই দশকের টলিউডে বড় পর্দার খলনায়িকা বললেই ভেসে ওঠে তার নাম, তিনি হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী অনামিকা সাহা। যিনি চিরঞ্জিত চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের প্রথম সারির সমস্ত সেলিব্রেটিদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করেছেন বড়পর্দায়। তবে এবার তাকে হাজির হতে দেখা গেল ছোটপর্দায়। সম্প্রতি বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হয়েছিলেন বড় পর্দার এই জনপ্রিয় খলনায়িকা।

এদিন টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি সঞ্চালিত ‘দিদি নাম্বার ওয়ান’ এর মধ্যে হাজির হয়ে নিজের অভিনয় জীবন নিয়ে খোলাখুলি আলোচনা করেন অভিনেত্রী। জানান একসময় টানা নেতিবাচক চরিত্রে অভিনয় করতে করতে বিরক্ত হয়ে গিয়েছিলেন তিনি। এমনকি তার শ্বশুর মশাই যিনি তাকে অভিনয় জগতে আসতে প্রচুর সাহায্য করেছেন, তিনিও বারণ করেছিলেন নেতিবাচক চরিত্রে অভিনয় করতে।

তবে তার পাশাপাশি এদিন তাকে চেনা সুরে খেলায় জিততে না পারলে রচনা ব্যানার্জিকে অপহরণ করে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিতে দেখা যায়। তিনি জানিয়ে দেন রচনা ব্যানার্জি যত বড়ই অভিনেত্রী হোন না কেন খেলায় জিততে না পারলে তাকে তুলে নিয়ে যাবেন অনামিকা সাহা।

তবে বলাই বাহুল্য মজার ছলেই রচনা ব্যানার্জিকে হুমকি দিতে দেখা গিয়েছে জনপ্রিয় এই খলনায়িকাকে। পাশাপাশি তাদের জুটির মজাদার কান্ড দারুণ উপভোগ করেছেন দর্শকরা জি বাংলার পর্দায়।

Back to top button