Story

ফুলশয্যার রাতে দুষ্টুমি করতে গিয়ে খাট ভাঙেন অভিষেক! রাগে চড় মেরেছিলেন ঐশ্বর্য! তারপর কীভাবে হলো রাই সুন্দরীর মানভঞ্জন?

বলিউডের পাওয়ার কাপল বলতে অনেকেই রা‌ই সুন্দরী ও অভিষেক বচ্চনের কথা বলেন।‌ বলিউডের সবথেকে জনপ্রিয় ও ঈর্ষণীয় রিয়েল লাইফ জুটি তারা। ২০০৭ এর ২০শে এপ্রিল অভিষেক বচ্চনের সাথে বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের বিয়ে হয়েছিল। দুই তারকার বিয়ে বলে কথা তাই সেই বিয়েতে আড়ম্বর কিছু কম হয়নি। জৌলুস পূর্ণ সেই বিয়ের অনুষ্ঠানের কথা আজও অনুরাগীদের মনে রয়ে গিয়েছে। তবে অনেকেই হয়তো জানেন না যে ফুলশয্যার রাত্রে স্বামী অভিষেককে প্রণয় বা অনুরাগ জানানোর বদলে চড় কষেছিলেন রাই সুন্দরী। কিন্তু কেন এমনটা ঘটেছিল জানেন?

মুম্বাইয়ের একাধিক সংবাদ মাধ্যমের বক্তব্য অনুযায়ী, ফুলশয্যার রাতে নববধূর সাথে কিছুটা দুষ্টুমি করবার মানসিকতা নিয়ে অভিষেক একটি কান্ড ঘটিয়েছিলেন। তিনি বিছানার কিছু নাট বল্টু খুলে দিয়েছিলেন যাতে ওই খাটে কেউ বসলেই তা নিশ্চিতভাবে ভেঙে পড়ে। সমস্ত রিসেপশন মেটার পর ক্লান্ত ঐশ্বর্য যখন বিছানাতে বসলেন, তখন হুড়মুড় করে খাটটি ভেঙ্গে গেল। রা‌ই সুন্দরী তো কিছুই বুঝতে পারলেন না তিনি হতচকিত হয়ে গেলেন আর তার এই অবস্থা দেখে হাসতে শুরু করলেন অভিষেক। তাতেই বেজায় চটে যান ঐশ্বর্য রায় বচ্চন।

সদ্য বিবাহিত স্বামীর গালে তিনি নাকি আলতো করে চড় মেরেছিলেন বলে শোনা যায়। তবে সেই রাগ দীর্ঘক্ষণ স্থায়ী হয়নি। কারণ অভিষেকের এই দুষ্টুমি ছেলে মানুষগুলোকে তিনি বেশ উপভোগ করেন, এই কারণেই তিনি অভিনেতার প্রেমে পড়েছেন বলে একাধিক সংবাদ মাধ্যমে দাবিও করেছিলেন। একটি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে একবার ঐশ্বর্য বলেছিলেন, ‘ওর মতো রসিক মানুষ খুঁজে পাওয়া দায়’। আর একবার একটি সাক্ষাৎকারে অভিষেককে জীবনসঙ্গী হিসেবে বাছা সম্পর্কে তিনি বলেছিলেন,“ওর বুদ্ধিদীপ্ত ব্যবহার আমাকে আকৃষ্ট করেছিল। অভিষেক ক্ষুরধার বুদ্ধিসম্পন্ন। খুবই মজার মানুষও।”

Back to top button