Story

গান গাওয়ানোর বদলে ছেলে মেয়েদের দিয়ে প্রেম করানো হয়! বলিউডের আসল চেহারা নিয়ে মুখ খুললেন জনপ্রিয় গায়ক সোনু নিগাম, বেরিয়ে এলো আসল সত্যি

বলিউড এবং টলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় গায়ক দের প্রথম সারিতেই রয়েছেন সোনু নিগাম। তবে বলিউডের একাধিক সিস্টেম নিয়ে তিনি বহুবার প্রতিবাদ করেছেন। বিশেষ করে বলিউডের হিন্দি রিয়েলিটি-শো গুলো নিয়ে তিনি একাধিকবার কথা বলেছেন। গান বরাবরই মানুষের ভালো থাকার একটি অংশ এবং ভালো গায়ক এর প্রতিও মানুষের আকৃষ্ট থাকে। বর্তমান যুগের ট্যালেন্ট বের করে আনার জন্য বিভিন্ন রিয়েলিটি শো গুলোতে প্রতিযোগীদের সুযোগ করে দেয়া হয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিযোগীরা নিজেদের ট্যালেন্ট তুলে ধরে এই সমস্ত রিয়েলিটি শোতে। আর এই রিয়েলিটি শো গুলিতে তারা নিজেদের ট্যালেন্ট তুলে ধরে কিন্তু সেখানে বেশিরভাগ সময় এর সুবিচার পায় না অনেকে।

সোনু নিগাম গানের জগতে নতুন নয়। দীর্ঘ বেশ কয়েক দশক ধরেই তিনি তার সুরেলা কন্ঠে বিভিন্ন গান উপহার দিয়ে আসছেন। সোনু নিগমের গান মানে তখন সুপার ডুপার হিট। নিজের ক্যারিয়ার জীবনে তিনি কয়েক হাজার গান গেয়েছেন। কিন্তু একটা সময়ে খুব আশ্চর্য্য ভাবেই তিনি বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। এবারে শুনুন নিজের মুখেই জানালেন তার বলিউড থেকে সরে আসার কারণ।

সোনু নিগাম জানিয়েছেন এখনকার সঙ্গীত পরিচালকদের নিয়ম একেবারেই আলাদা। এত বছর ধরে গান গাওয়ার পরেও নাকি সোনু নিগমকে গান গাওয়ার জন্য অডিশন দিতে হয়। সোনু আরও জানান যে বর্তমানে যেভাবে ইচ্ছে গায়ক-গায়িকাদের গান গাওয়া হয়। রিয়েলিটি শো গুলোতে টিআরপি রেটিং বাড়ানোর জন্য প্রতিযোগিতার মধ্যে প্রেম আলাপ দেখানো হয়। এই সমস্ত নিয়ে সোনু নিগমের ঘোর আপত্তি। তিনি বলিউডের পরিচালকদের পেছনে ঘোরেন না তিনি জানেন গান তার পেশা এবং নেশা তাই কাজ যদি ভাগ্যে থাকে তাহলে নিজেই আসবে তার কাছে।

এই মুহুর্তে আমির খানের ছবি ‘লাল সিং চড্ডা’ র জন্য রেকর্ডিং সারছেন সোনু। জনপ্রিয় সংগীত পরিচালক প্রীতমের কথায় সোনু নিগাম ছাড়া এই গান আর কেউ গাইবেন না।

Back to top button