Story

তার হাতে চড় খেয়েই সুপারস্টার হয়েছেন দেব, অঙ্কুশ! অবশেষে সামনে এল ‘গঙ্গারাম’ খ্যাত অভিনেত্রী মৌসুমী সাহার অভিনয় জীবনের অজানা গল্প

টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী তিনি। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন টলিউডের প্রথম সারির সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে। এমনকি টলিউডের প্রথম সারির পরিচালকদের প্রথম পছন্দ অভিনেত্রী মৌসুমী সাহা। দীর্ঘ ৩২ বছর ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। একসময় জন্মভূমি নামক ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছিল তাকে।

তারপর আর পিছন ফিরে তাকাননি অভিনেত্রী। বরং সিনেমা, সিরিয়ালের পাশাপাশি একই সঙ্গে কাজ করেছেন থিয়েটার এবং নাটকে। জানা যায় তিনি যে সমস্ত নবাগত নায়কদের সঙ্গে কাজ করেন তাদেরকে তিনি যদি চড় মারেন তাহলে তাদের নাকি কপাল খুলে যায়। সেই তালিকায় রয়েছেন টলিউড সুপারস্টার দেব এবং অভিনেতা অঙ্কুশ হাজরা। জানা যায় প্রেমের কাহিনী সিনেমায় অভিনেতা দেবের মুখে একটি চড় মারার দৃশ্য ছিল এবং সেই দৃশ্য একবারেই সঠিকভাবে শুটিং করে ফেলেছিলেন তারা।

এই মুহূর্তে একাধিক ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সম্প্রতি তিনি শেষ করেছেন গঙ্গারাম ধারাবাহিকের কাজ। এই মুহূর্তে মাধবীলতা থেকে শুরু করে খেলাঘর ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাবেন তাকে তার অনুগামীরা।

Back to top button