বাংলা সিরিয়াল

‘মোটেও মানাচ্ছে না’! দেবী দশমহাবিদ্যায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে দুর্গা সাজতে দেখে ক্ষোভপ্রকাশ নেটিজেনদের, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

পুজোর বেশ খানিক আগে থেকেই বিভিন্ন টিভি চ্যানেল গুলির মহালয়াতে মুখ্য ভূমিকায় কাকে দেখতে পাওয়া যাবে তা নিয়ে জোরদার আলোচনা চলতে থাকে দর্শকদের মধ্যে। তবে এবার জানা দিয়েছে কালার্স বাংলার মহালয়া দেবী দশ মহাবিদ্যায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার সঙ্গে ওই চ্যানেলের বাকি অভিনেত্রীরা থাকলেও তারা অভিনয় করবেন দশ আদ্যাশক্তির ভূমিকায়।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে কালার্স বাংলার এই নতুন মহালয়ার প্রোমো। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউডের এই অভিজ্ঞ অভিনেত্রীকে। তবে অভিনেত্রীর অনুগামীরা গোটা বিষয়টিতে দারুন উৎসাহিত হলেও ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন দুর্গার রূপে মোটেও ঋতুপর্ণা সেনগুপ্তকে তারা মানতে পারছেন না।

বরং নতুন কাউকে এই ভূমিকায় চেয়ে দাবি জানাতে দেখা গিয়েছে তাদেরকে। প্রসঙ্গত অভিনেতা অভিষেক চ্যাটার্জির মৃত্যুর পর থেকেই নেটদুনিয়ার বাসিন্দাদের আক্রমণের শিকার হয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বলাই বাহুল্য এদিন কালার্স বাংলার মহালয়ায় তাকে মুখ্য ভূমিকায় দেখে মেনে নিতে সক্ষম হননি অনেকেই। তবে অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন দুর্গার রূপে, অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button