বাংলা সিরিয়াল

ক্যান্সার জয়ী ঐন্দিলা শর্মাকে দেবী দুর্গার রূপে দেখে মুগ্ধ দর্শক! বহু সময় পর আবার কাজে ফিরলেন জিয়নকাঠি খ্যাত ঐন্দ্রিলা!

সামনেই আসছে মহালয়া আর বলা‌ই বাহুল্য মহালয়া মানেই বাঙ্গালীদের কাছে এক নতুন আবেগ, এক নস্টালজিয়া! সকালবেলায় উঠে রেডিও চালানো! ভোর পাঁচটায় উঠে টিভি খুলে টিভির সামনে বসে থাকা আর মহিষাসুরমর্দিনী দেখার অপেক্ষা। বর্তমানে প্রচুর চ্যানেল আর সেই সব চ্যানেলে দেবীর প্রচুর রূপ দেখানো হয় তাই মহালয়ার ভোরটাও এখন অনেক বেশি রঙিন হয়ে উঠেছে।

২০২২ সালের মহালয়া হল ২৫ সেপ্টেম্বর। এইদিন স্টার জলসায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে সোনামণিকে, এছাড়া দেবীর অন্যান্য রূপে থাকবে দেবচন্দ্রিমা, সোলাঙ্কি ও খেয়ালি,তিয়াসা,শ্যামোপ্তি ও স্বস্তিকা। অন‌্যদিকে কালার্স বাংলায় মহিষাসুরমর্দিনী দুর্গার ভূমিকায় দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। যদিও দর্শকরা পায়েল দে কে মহালয়ার ভোরে দেখতে চেয়েছিলেন আর দর্শকের এই ইচ্ছা পূর্ণ না হওয়ায় তারা একটু মনঃক্ষুন্ন হয়েছেন। তবে ঋতুপর্ণাকেও দেবীর ভূমিকায় বেশ মানিয়েছে। সাম্প্রতিক কালের কালার্স বাংলার দ্বিতীয় প্রোমোটি দর্শকদের মন জয় করে নিয়েছে।

এখানে দেখা যাচ্ছে দেবীর দশমহাবিদ্যার দশটি রূপ। ঋতুপর্ণা সেনগুপ্ত তো সেখানে মহিষাসুরমর্দিনীর ভূমিকায় আছেন এছাড়া দেখা যাচ্ছে ত্রিনয়নী খ্যাত শ্রুতি দাস কে। তিনি কালীর ভূমিকায় রয়েছেন। দর্শকদের জন্য সবথেকে সুখবর হলো এটাই এই প্রোমোতে জিয়নকাঠি ধারাবাহিক খ্যাত ঐন্দ্রিলা শর্মা কে দেখা যাচ্ছে। যা নিয়ে দর্শকরা বেশ উদগ্রীব হয়ে গিয়েছেন। শ্রুতি আর ঐন্দ্রিলা দীর্ঘ সময় পর পর্দায় ফিরছেন তাই স্বাভাবিকভাবেই তাদের ভক্তরা বেশ খুশি।

এছাড়া মৌয়ের বাড়ি ধারাবাহিকের মৌ, টুম্পা অটো ওয়ালি ধারাবাহিকের টুম্পা তো আছেই। কালার্স বাংলা এই সেকেন্ড প্রোমোটি শেয়ার করে ক্যাপশনে লিখেছে দশমহাবিদ্যায় দেবীর দশটি রূপে কারা কারা আছেন,

“মহালয়ার ভোরে এবার লাগুক নতুনত্বের ছোঁয়া! দেখুন আদ্যাশক্তি মহামায়ার দশ রূপের অজানা কাহিনী ‘দেবী দশমহাবিদ্যা’ 25 সেপ্টেম্বর ভোর 5 টায় শুধুমাত্র #ColorsBangla -য়! #Mahalaya2022 #DebiDoshomohabidya

Rituparna Sengupta Adrija Roy Dona Bhowmik Titiksha Das Rimjhim Mitra Shruti Das Aindrila Sharma Titiksha Das Sairity Banerjee”

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button