বাংলা সিরিয়াল

নিন্দুকদের মুখে জামা ঘষে টেলিপাড়ার এক গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ নিয়ে ফিরে আসছেন শ্রুতি দাস! তুমুল ভাইরাল ভিডিও

রুপালি পর্দায় গায়ের রংটা ম্যাটার করে বরাবরই, একজন অভিনেত্রী যখন ফরসা থেকে মেকআপ করে কালো হন তখন তাকে তুচ্ছতাচ্ছিল্যের শিকার হতে হয় না যতটা তুচ্ছতাচ্ছিল্য হতে হয় যখন একজন অভিনেত্রী প্রকৃতই শ্যাম বর্ণের হন- এই কথাগুলো সবার সামনে বলার সাহস যিনি রেখেছিলেন তিনি শ্রুতি দাস। নিজের স্পষ্ট বক্তব্যের জন্য তিনি বরাবর হাইলাইটেড হন।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’র দৌলতে জনপ্রিয়তা পেয়ে ছিলেন শ্রুতি দাস। ত্রিনয়নী চরিত্রে তার অভিনয় ব্যাপক সাড়া ফেলেছিল এরপর স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে নোয়া চরিত্রে অভিনয় করেন শ্রুতি। দেশের মাটির পর আর কোন ধারাবাহিকে কাজ করেননি শ্রুতি। যদিও মাঝেমধ্যে জি বাংলার রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে দেখা গেছে তাকে।

তবে সম্প্রতি আবার নতুন করে কাজ পাচ্ছেন শ্রুতি দাস। মহালয়ার ভোরে তাকে আমরা নতুন রূপে দেখতে পাবো। দেবী দুর্গার একটি বিশেষ রূপে তিনি আমাদের চোখের সামনে আসবেন। এই বছর জি বাংলায় দুর্গা হচ্ছেন শুভশ্রী গাঙ্গুলী, স্টার জলসায় দুর্গা হচ্ছেন সোনামণি সাহা আর কালার্স বাংলায় দুর্গা হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।‌ সম্প্রতি কালার্স বাংলার একটি নতুন প্রোমো বেরিয়েছে যেখানে দেখা‌ যাচ্ছে যে, দেবী দশ মহাবিদ্যার একটি অন্যতম রূপে দেখা যাবে শ্রুতিকে। তিনি কালী রূপে সাজবেন।

এইরূপে তাকে যথেষ্ট ভালো মানিয়েছে আর অভিনয় তো তিনি এমনিতেই ভালো করেন। বহুদিন ধরে নিন্দুকেরা বলছেন তিনি নাকি কোন কাজ পান না কিন্তু তিনি বলেন তিনি কাজ করেন নি কারন তিনি যে চরিত্র চান সেই চরিত্রে তিনি কাজ পাচ্ছিলেন না। কালার্স বাংলার মহালয়া কালী সেজে তিনি সকলের মুখ বন্ধ করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button