বাংলা সিরিয়াল

এবারে নিজেকে প্রমাণ করতে পারবে বনি, পুলিশের চাকরির অফার আসলেও তার কাছে! ‘গাঁটছড়া’ ধারাবাহিকে গল্পে নতুন মোর

বর্তমানে জমে উঠেছে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। দাদুর ঠাম্মার প্ল্যান মাফিক হানিমুনে যায় তিন জুটি। সেখানেও ওদের পিছু নেয় পিসেমশাই। সেখানেই বনি পিসেমশাই কে হাতে নাতে ধরে। আর তারপরই সকলেই জানতে পারে যে বনি পিসেমশাই এর পাতা ফাঁদে পড়েছিল। তাই সেই অবস্থায় বাধ্য হয়ে কুনালের সঙ্গে বিয়ে করতে বাধ্য হয়েছিল সে। খড়ি যে ইচ্ছে করে নিজের বোনকে সিংহ রায় বাড়ির বউ করে আনেনি তা প্রমাণ হয়ে গেল। আর এই কথা সিংহরায় বাড়ির সকলেই জানতে পারে। প্রত্যেকের কাছেই আসল সত্যিটা স্পষ্ট হয়ে যায়। আর হানিমুনে গিয়েই পুলিশের হাতে পিসেমশাই কে তুলে দেওয়া হয়। ঋদ্ধিরা হানিমুন থেকে ফেরার কিছুদিন পরে উড়িষ্যার পুলিশ পিসেমশাই কি কলকাতায় নিয়ে আসে এবং কলকাতায় এসেই প্রথমেই সিংহ রায় বাড়িতে নিয়ে আসা হয় তাকে।

প্রসূন ভেবেছিল আবার নাটক করে সকলের মন গলিয়ে দিতে পারবে। স্ত্রী মধুশ্রী র কাছেও হাত পা ধরে ক্ষমা চাই। কিন্তু লাভের লাভ হয় না। কেউই আর এবারে তাকে ক্ষমা করে না। কিন্তু যাওয়ার আগে ফের সিংহ রায় বাড়ির ক্ষতি করার কথা প্রতিজ্ঞা করে যায় সে। অন্যদিকে বনির এই সাহসিকতার পরিচয় পেয়ে পুলিশ ডিপার্টমেন্ট থেকে তাকে একটি পদে চাকরির জন্য অফার করা হয়।

ওইদিকে আবার দত্ত দের গয়নার ডিজাইনার কে সেটা খুঁজে বের করতে মরিয়া হয়ে উঠেছে ঋদ্ধি। খড়ি নিজের অজান্তেই দত্ত দের হয়ে ডিজাইন করছে। এই সত্যি যখন সকলের সামনে আসবে কি হবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন প্রত্যেকে। দর্শকেরা ভয় পাচ্ছে আসল সত্যিটা যখন ঋদ্ধি জানতে পারবে তখন আবার খড়ি এবং ঋদ্ধিমানের সম্পর্কে নতুন কোন সমস্যা তৈরি হবে তা নিয়ে।

Back to top button