টলিউড

খোলা চুলে লাল শাড়িতে রেড বম্ব হয়ে গিয়েছেন সুদীপ্তা ব্যানার্জি! সৌন্দর্যে বলিউডের অভিনেত্রীদেরকে অনায়াসে টেক্কা দিতে পারেন তিনি! ছবি দেখে বলছেন নেটিজেনদের একাংশ

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি। জি বাংলার এক সময়কার জনপ্রিয় ‘এই ঘর এই সংসার’ ধারাবাহিকের নায়িকা তিনি। বর্তমানে সাত ভাই চম্পা তে খলনায়িকার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। এতক্ষণে নিশ্চয় বুঝতে পেরেছেন কার কথা বলছি। হ্যাঁ টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জির কথা বলা হচ্ছে।

অভিনয় দিয়ে তিনি দর্শকদের মন জয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থেকে ভক্তদের মন ও যুগিয়ে চলেছেন প্রতিনিয়ত। তার সোশ্যাল মিডিয়া একাউন্টে তাই প্রতিনিয়ত নজর রাখেন তার ভক্তরা। সম্প্রতি সুদীপ্তা একটি পোস্ট করেছেন যা নিয়ে রীতিমত সরগরম হয়ে গিয়েছে নেট দুনিয়া। কি পোস্ট করেছেন তিনি?

সুদীপ্তা নিজের একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে লাল শাড়ি পড়ে আছেন তিনি এবং তার সঙ্গে ম্যাচিং করে পড়েছেন লাল স্লিভলেস ব্লাউজ। তার সাথে মানানসই হালকা মেকআপ দিয়েছেন এবং গলায় পড়েছেন একটি কুন্দনের সেট। ‌ খোলা চুলে একগাল হাসিতে তাকে লাস্যময় লাগছে। তার মিষ্টি মধুর হাসি তার টান টান চেহারা এবং একই সাথে রেড বোম্ব হয়ে তার ছবি দেওয়া সব দেখে নিজেদেরকে সামলে রাখতে পারছেন না দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় তার এই ছবি দেখেই রাতের ঘুম হারিয়েছেন তার অনুরাগীরা, সৌন্দর্যে বলিউডের অভিনেত্রীদের টেক্কা দেবেন তিনি তার ছবি দেখে এমনটাই বলছেন দর্শকদের একাংশ।

কমেন্ট বক্সে প্রচুর মানুষ তাই তাদের ভালোলাগা এবং ভালোবাসার কথা জানিয়েছেন অভিনেত্রীকে। কেউ কেউ তো বলেছেন হট নেসে বলিউডের মালাইকা আরোরাকেও ছাপিয়ে যাবেন তিনি। কেউ আবার তাকে রেড বম্ব রেড হট বলে উল্লেখ করেছেন। খোলা চুলে তার সেই লুক সত্যি পাগল করার মতোন মানছেন নেটিজেনরা।

Back to top button