Story

টলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের নিজের রূপের জাদুতে মাত দিতে পারেন অভিনেতা শাশ্বত চ্যাটার্জির কন্যা, চিনে নিন অভিনেতার মেয়েকে

আমাদের টলিউড ইন্ডাস্ট্রি এর জনপ্রিয় এবং ট্যালেন্টেড অভিনেতাদের মধ্যে শাশ্বত চট্টোপাধ্যায় অন্যতম। তার অভিনয় দক্ষতা সকলেই জানেন শুধুমাত্র টলিউড নয় বলিউডের বিভিন্ন ছবিতে কাজ করেছেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুত, বিদ্যা বালান, কঙ্গনা রানাউতের মতো অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে একই ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে শাশ্বত চট্টোপাধ্যায় কে। সম্প্রতি কঙ্গনা রানাউতের ছবি ‘ধাকড়’ মুক্তি পেয়েছে। সেখানেই অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় রিং মাস্টার এর ভূমিকায় অসাধারণ অভিনয় করে দর্শকের তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

এছাড়াও বব বিশ্বাস এর চরিত্রে তার অভিনয় অন্যতম সেরা। এবারে কঙ্গনার পর বলিউডের আর এক ট্যালেন্টেড অভিনেত্রীর সঙ্গে স্ক্রীন শেয়ার করবেন অভিনেতা। দীপিকা পাড়ুকোনের সঙ্গে পরবর্তী ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় কে। সেই ছবিতে একই সাথে দেখা মিলবে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার প্রভাস এবং বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন কে। আর সম্প্রতি কাজের সূত্রেই দীপিকা পাড়ুকোন শাশ্বত চট্টোপাধ্যায় এর মেয়ে হিয়া কে বিশেষ উপহার পাঠিয়েছেন।

অভিনেতা শাশ্বত চ্যাটার্জি এবং তার স্ত্রী মহুয়া চ্যাটার্জির একমাত্র সন্তান হিয়া। ছোট থেকেই মা বাবার সাথে মানুষ হিয়া। তার দাদু প্রবাদপ্রতিম বাংলা ছবির অভিনেতা শুভেন্দু চ্যাটার্জি। বর্তমানে হিয়া একজন কলেজ পড়ুয়া। সেন্ট জেভিয়ার্স কলেজ থেকেই পড়াশুনা করছে হিয়া। স্কুল জীবনের পড়াশুনা শেষ করেছেন ‘লা মার্টিনা কলকাতা’ স্কুল থেকে। এই অল্প বয়সেই হিয়ার সৌন্দর্য ঝরে পড়ছে। সৌন্দর্যের দিক থেকে টলিউডের কোনো অভিনেত্রীর থেকেই কম যায় না। লেখাপড়াতেও সে বেশ ভালো হিয়া। কিন্তু হিয়া ও কি বাবার মতোই অভিনয় জগতে আসবে নাকি অন্য কিছু করবেন জীবনে।

Back to top button