টলিউড

সব সিনেমা কে হারাতে আসছে বড়পর্দায় ফিরতে চলেছে মালতী-গণশা! প্রথম পর্বের ব্যাপক সাফল্যের পর এবার আসতে চলেছে ‘বিবাহ অভিযানে’র দ্বিতীয় পর্ব! উচ্ছ্বসিত দর্শকরা

২০১৯ সালে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’ সিনেমাটি দারুণ সাফল্য লাভ করেছিল। বড় পর্দায় মুক্তি পাওয়া এই সিনেমাটি বাংলা সিনেমার দর্শকদের সফলভাবে হলমুখী করে তুলতে সক্ষম হয়েছিল। এই সিনেমার মুখ্য তিন জুটিকেও সে সময় দারুণ পছন্দ হয়েছিল দর্শকদের। যে কারণে সিনেমা শেষ হয়ে যাওয়ার পরেও বারংবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদেরকে বড় পর্দায় ফিরে পাওয়ার দাবি তুলতে দেখা গিয়েছিল দর্শকদের।

এবার অনুগামীদের দাবি মেনে জানা গিয়েছে বড় পর্দায় আসতে চলেছে ‘বিবাহ অভিযান’ সিনেমাটির দ্বিতীয় পর্ব। এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে পরিচালক জানিয়েছেন এই মুহূর্তে চিত্রনাট্য তৈরীর কাজ করার প্রাথমিক পর্যায়ে রয়েছে। তবে প্রথম পর্বের সাফল্যের পর দ্বিতীয় সিনেমাটিকে বড় ভাবে বানানোর পরিকল্পনা রয়েছে তাদের। যে কারণে বিদেশেও বেশ কিছু অংশ শুটিং করতে চান তারা।

প্রসঙ্গত এই সিনেমার মুখ্য চরিত্রদের মধ্যে দেখা গিয়েছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার, এবং নুসরত ফারিয়াকে। পাশাপাশি তাদের সঙ্গে যোগ্য সঙ্গত করেছিলেন অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষ। বলাই বাহুল্য প্রথম সিনেমাটির সাফল্যের পর এই মুহূর্তে দ্বিতীয় পর্বটিকে নিয়ে দারুণ উচ্চাশা তৈরি হয়েছে অনুগামীদের মধ্যে। তারা আশা করছেন প্রথম পর্বের মতোই আবারো বেশকিছু অবিস্মরণীয় ডায়লগ এবং দৃশ্য দেখতে পাবেন তারা।

Back to top button